ফারদিন হত্যায় মাদকযোগ নেই: ডিবি

আগের সংবাদ

ঢাকা-আশুলিয়া এক্সপ্রেসওয়ে নির্মাণ কাজের উদ্বোধন

পরের সংবাদ

অর্থ অপচয় করে না সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১:৫৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১:৫৪ অপরাহ্ণ

সরকার অর্থ অপচয় করে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, প্রতিটি অর্থ ব্যয় করা হয় মানুষের স্বার্থে, কল্যাণে, ভালো-মন্দের জন্য। রিজার্ভ থেকে কেউ পয়সা তুলে নিয়ে চলে যায়নি।

শনিবার (১২ নভেম্বর) ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। গণভবন থেকে ভার্চুয়ালি প্রকল্পটির নির্মাণ কাজের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, তাদের (বিএনপি) মনে সব সময় ওই রকম ভয় থাকে। তাদের নেতা তারেক জিয়া মানি লন্ডারিংয়ের (বিদেশে অর্থপাচার) অভিযোগে ৭ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি। ২০ কোটি টাকা অর্থদণ্ড করা হয়েছে এবং সে পলাতক আসামি। মানি লন্ডারিং যাদের অভ্যাস, তারা ওইটাই জানে যে টাকা বুঝি সব নিয়েই যেতে হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সঞ্চালনায় ছিলেন প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমেদ কায়কাউস। অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ঢাকায় নিযুক্ত চীনা রাষ্ট্রদূত লি জিমিং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়