×

বিনোদন

দাম্পত্য কলহ নাকি সিনেমার প্রচারণা কৌশল!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ নভেম্বর ২০২২, ০৯:১৩ এএম

দাম্পত্য কলহ নাকি সিনেমার প্রচারণা কৌশল!

পরী মণি, শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম। ছবি: ভোরের কাগজ

দাম্পত্য কলহ নাকি সিনেমার প্রচারণা কৌশল!

মধ্যরাতে সোশ্যাল মিডিয়া গরম করলেন আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরী মণি। ৯ নভেম্বর রাতে হঠাৎ করেই স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও চিত্রনির্মাতা রায়হান রাফির ওপর চটে নিজের ফেসবুকে একটি পোস্ট দেন এই নায়িকা। আর এই পোস্টের শব্দচয়ন দেখে ধারণা করা হচ্ছে রাজ-পরীর সংসারে অশান্তির ঝড় উঠেছে।

অনেকে আবার একে সিনেমার প্রচারণার কৌশলও ভাবছেন! রাত সোয়া ২টার দিকে পরীমনি ক্ষোভ প্রকাশ করে নিজের ফেসবুকে এক ইঙ্গিতপূর্ণ পোস্টে চিত্রনায়িকা মিমের বিরুদ্ধে আকারে ইঙ্গিতে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন ও পরিচালক রায়হান রাফিকে দালাল হিসেবে অভিহিত করেছেন। একই সঙ্গে নিজের স্বামী রাজের উদ্দেশে সতর্ক বাণী দিয়েছেন। পরী মণি পোস্টের শুরুতেই রায়হান রাফিকে মেনশন করে লিখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ এরপর মিমকে মেনশন করে পরী মণি লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ শেষে নিজের স্বামী রাজকে মেনশন করে পরী লিখেন, ‘এইটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি তোমার।’

সম্প্রতি রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ নামে দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। সেখানে জুটি বেঁধেছেন রাজ ও মিম। দুটি ছবির মাধ্যমে এই জুটি ব্যাপক নজর কেড়েছে দর্শকদের।

এদিকে পরীমণির এই ফেসবুক পোস্ট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হওয়ার পর অনেকেই বলেছেন, তাদের সংসারে কলহ তৈরি হয়েছে। তাদের ধারণা, মিমের সঙ্গে রাজের বাড়াবাড়ি মাখামাখি সহজভাবে নেননি পরীমনি। অবশ্য তার দাম্পত্য কলহের কথা বেশ কিছুদিন ধরেই বাতাসে ভেসে বেড়াচ্ছে। অন্যদিকে, কেউ কেউ মনে করছেন, সম্প্রতি মুক্তি পাওয়া দামাল ছবিটি নতুন করে আলোচনায় আনার জন্যে হয়তো পরী এমন পোস্টের মাধ্যমে পাবলিসিটি স্টান্ট করতে পারেন। যদিও মধ্যরাতে কেন পরী এমন পোস্ট দিলেন সে বিষয়ে এখনো স্পষ্ট কিছু জানা যায়নি। সময়ের সঙ্গে এই জল্পনার সত্যতা প্রকাশ্যে আসবে, এমনটাই প্রত্যাশা নেটিজেনদের। তবে এই ঘটনার ধারাবাহিকতায় স্ট্যাটাসটি সম্পূর্ণ ভিত্তিহীন বলে গতকাল দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দেন মিম।

মিম সেখানে লিখেন, ‘পরাণ ও দামাল সিনেমার আকাশছোঁয়া সাফল্য আমাকে স্বার্থহীন ভালোবাসায় ভাসাচ্ছে। আমি আপ্লæত, অভিভূত। বলতে পারি, জীবনের সেরা সময় পার করছি। ঠিক এই সময়ে একটা পক্ষ আমার পথচলায় ঈর্ষান্বিত হয়ে আমাকে থামিয়ে দিতে, আমাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। ‘পরাণ’ ও ‘দামাল’ যে ভালোবাসা আমাকে দিচ্ছে, দেড় দশক আগে ঠিক একইরকম ভালোবাসায় সবাই আমাকে লাক্স চ্যানেল আই সুপারস্টার বানিয়েছিল। সবার ভালোবাসাকে গুরুদায়িত্ব হিসেবে মেনে নিয়ে আমি আমার পেশাদার অভিনয় জীবন গড়ে তোলার চেষ্টা করেছি, আগামীতেও করে যাব। আমি কাজ করছি বাংলাদেশে জাতিসংঘের আন্তর্জাতিক শিশু তহবিলের (ইউনিসেফ) জাতীয় শুভেচ্ছাদূত হিসেবে।

শিক্ষক বাবার আদর্শ ও মায়ের শেখানো সততাকে সঙ্গী করে দারুণ কিছু করার চেষ্টার মধ্য দিয়ে ভক্ত-শুভাকাক্সক্ষীসহ সবার মন জয়ের চেষ্টা করছি প্রতিনিয়ত। কখনোই নিজের পেশাদার জীবনের সঙ্গে এমন কিছু যুক্ত করতে দেইনি, যা আমার পথচলাকে প্রশ্নবিদ্ধ করতে পারে। আমি জানি, আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কী। বেড়ে উঠেছি কোন ধরনের পারিবারিক আবহে, আমার চারপাশটা কেমন এখন। যে বা যারা কোনো ধরনের প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছেন, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এসবের বাড়াবাড়ি হলে, আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব। ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও ভালোবাসার মানুষদের এটাও বলতে চাই, কারো কোনো ধরনের মনগড়া, মিথ্যা ও বানোয়াট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না।

আমার এই দীর্ঘ পথচলায় সংবাদকর্মী ভাইয়েরা সবসময় আন্তরিক সহযোগিতা করেছেন। আপনারাই আমার যাবতীয় কাজ, চিন্তাভাবনা সঠিক ও সুন্দরভাবে ভক্ত-শুভাকাক্সক্ষীসহ দেশ-বিদেশের সবার কাছে তুলে ধরেছেন। তাই আপনাদের সবার কাছে অনুরোধ, সত্যতা যাচাই-বাছাই না করে বিভ্রান্তিকর কোনো খবর ছড়াবেন না। কোনো ইউটিউব কিংবা পোর্টাল যদি আমাকে জড়িয়ে কোনো ভিত্তহীন খবর ছড়ানোর চেষ্ট করে, তাহলে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধেও প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হতে হব।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App