×

সারাদেশ

গোমস্তাপুরে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ নভেম্বর ২০২২, ০৭:০০ পিএম

গোমস্তাপুরে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

গোমস্তাপুর উপজেলায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা। ছবি: ভোরের কাগজ

গোমস্তাপুরে তিন প্রতিষ্ঠানকে জরিমানা
গোমস্তাপুরে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি ও অনুমোদনহীন এবং ভেজাল কসমেটিকস বিক্রির অভিযোগে তিন প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরের দিকে প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়। এদের মধ্যে রহনপুর পৌর এলাকার হুজরাপুরে পান্না কেমিক্যালকে অনুমোদনহীন এবং ভেজাল কসমেটিকস বিক্রি করার অভিযোগে ২ লক্ষ টাকা জরিমানা করা হয়।

হুজরাপুর বিদ্যুৎ অফিসের সামনে শামীম ট্রেডার্সকে (ছানা তৈরির কারখানা), নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে ছানা তৈরি ও বিক্রয় করার অভিযোগে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়া ইউসুফ বেকারিকে রহনপুরের কাঁঠাল মোড়ে নোংরা পরিবেশ, ও খাদ্যে ভেজাল মেশানোর অভিযোগে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার তৌকির আহম্মেদ, ভোক্তা অধিকার রাজশাহী জোন এর উপ পরিচালক মো. সেলিম রেজা , ভোক্তা অধিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার (অতিরিক্ত) সহকারী পরিচালক মো. ফজলে এলাহী উপস্থিত ছিলেন।

ভোক্তা অধিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ( অতিরিক্ত) সহকারী পরিচালক মো. ফজলে এলাহী জানান, নিয়মিত ভেজাল বিরোধী অভিযানের অংশ হিসাবে গোমস্তাপুর উপজেলায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। আগামীতে এ অভিযান অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App