হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পাচ্ছেন যারা

আগের সংবাদ

লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যা মামলার অভিযুক্ত গ্রেপ্তার

পরের সংবাদ

চৌগাছায় চোর চক্রের সংবাদ সম্মেলনের প্রতিবাদ

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ৫:৩৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ৫:৩৯ অপরাহ্ণ

যশোরের চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টুর বিরুদ্ধে গরু-ছাগল চোর চক্রের অন্যতম সদস্য ও ইউনিয়ন বিএনপি নেতার জামাই সাইফুল ইসলাম সুমনের সংবাদ সম্মেলনের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চৌগাছা প্রেসক্লাবের সাংবাদিকরা।

বিবৃতিদাতারা হলেন-প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি রহিদুল ইসলাম খান, সাবেক সভাপতি অধ্যক্ষ আবু জাফর, সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, যুগ্ম সম্পাদক বাবুল আক্তার ও আব্দুল আলীম, অর্থ সম্পাদক আসাদুজ্জামান মুক্ত, দপ্তর সম্পাদক এইচএম ফিরোজ, ক্রীড়া সম্পাদক এমএ রহিম, সাংগঠনিক সম্পাদক শ্যামল দত্ত, নির্বাহী সদস্য আশাদুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, প্রভাষক আজিজুর রহমান, আলমগীর কামাল, সাংবাদিক শফিকুল ইসলাম, আজিজুর রহমান, কালিমুল্লাহ সিদ্দিক, রায়হান উদ্দীন, রোকনুজ্জামানসহ সাংবাদিকবৃন্দ।

সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, চৌগাছার নারায়নপুর ইউনিয়নের বুন্দেলীতলা গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন বিএনপির নেতা এবং সাবেক ধানের শীষের প্রার্থী মজনুর রহমানের জামাই কথিত ছাত্রলীগ নেতা সাইফুল ইসলামের নেতৃত্বে ওই গ্রামে একটি গরু ছাগল চোর চক্র গড়ে উঠেছে। যাতে নারায়নপুর ইউনিয়ন যুবদলের সভাপতি প্রার্থী ডা. ফারুক এবং উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক রিংকুর ভাই রিপনসহ স্থানীয় কয়েকজন জড়িত। কিছুদিন আগেও ওই গ্রামের দুটি ছাগল চুরি করে বিক্রি করে দেয়ায় বিচার হয়। গত রোববার (৬ নভেম্বর) বুন্দেলীতলা গ্রামে সুমনের মামার বাড়ি থেকে ভারতীয় চার লক্ষাধিক টাকার দুটি গরু সুমন,ইব্রাহীম,মিথুনদের নেতৃত্বে পুলিশ পরিচয়ে ছিনতাই হয়। বিষয়টি নিয়ে তথ্য প্রমাণসহ সাংবাদিকরা সংবাদ প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে সুমনসহ চোরচক্রের সদস্যরা গত বুধবার (৯ নভেম্বর) চৌগাছার সাংবাদিকদের একটি সংগঠনের কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

সেখানে জিয়াউর রহমানের প্রেসক্লাব সভাপতির পরিচয় গোপন করে তার স্বেচ্ছাসেবকলীগ সভাপতির পরিচয় উল্লেখ করে বলা হয়, তিনি নাকি সুমনের কাছে চাঁদা দাবি করেছেন। যা সম্পূর্ণ মিথ্য ও ভিত্তিহীন। আমরা সুস্পষ্টভাবে বলতে চাই প্রেসক্লাব সভাপতি যদি মোবাইলে চাঁদা দাবি করে থাকেন তাহলে থানায় অভিযোগ বা মামলা না করে কেন তার ভিন্ন পরিচয় উল্লেখ করে সংবাদ সম্মেলন করেছেন? আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং একইসাথে বিষয়টি নিয়ে আইনশৃংখলা বাহিনী ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়