×

সারাদেশ

হাটহাজারীতে দিনমজুরের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০২২, ০১:২৭ পিএম

হাটহাজারীতে দিনমজুরের মরদেহ উদ্ধার

হাটহাজারী মডেল থানা

চট্টগ্রামের হাটহাজারীতে মাহমুদ উল্লাহ (২৮) নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৯ নভেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে হাটহাজারী- খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়ক চারিয়া পল্লী বিদ্যুৎ সাব-স্টেশন সংলগ্ন রাস্তার পাশ থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পরিচয়- উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ওয়াহেদ আলী তালুকদার বাড়ির বাসিন্দা মৃত মো. শফির ছেলে তিনি।

ঘটনার খবর পেয়ে হাটহাজারী সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাৎ হোসেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন সবুজ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের বড়ভাই মো. শহিদুল্লাহ বলেন, সোমবার রাত নয়টায় মাহমুদ উল্লাহকে এলাকার ফোরকানের ছেলে মো. আরমান ডেকে নিয়ে যায়। পরে আর সে ফিরে আসেনি। এদিকে আজ বুধবার সকালে মাহমুদ উল্লাহর লাশ পাওয়া যায়। সে বিবাহিত। তার দুইটি পুত্র সন্তান রয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মুহাম্মদ মুছা বিএসসি বলেন, গত দুইদিন আগে মাহমুদ উল্লাহকে এলাকার মো. আরমান বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে ঘরে না আসায় পরিবারের লোকজন তাকে অনেক খুঁজাখুঁজি করে। পরে বুধবার তার মরদেহ উদ্ধার করা হয়।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন সবুজ বলেন, চারিয়া এলাকা থেকে মাহমুদ উল্লাহ নামের এক দিনমজুরের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবার থেকে এখনো কোনো অভিযোগ আসেনি। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গৃহীত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App