×

বিনোদন

মায়ের পথে ম্যাডোনা কন্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০২২, ১১:২৫ পিএম

মায়ের পথে ম্যাডোনা কন্যা

ম্যাডোনা ও লর্ডিস লিওন

মায়ের পথে ম্যাডোনা কন্যা

মা ম্যাডোনা যেভাবে উন্মাতাল এবং খুল্লামখুল্লা মিউজিক ভিডিও করে কাঁপন ধরিয়েছেন কোটি কোটি পুরুষের হৃদয়ে, সেই পথ অনুসরণ করছেন ম্যাডোনা কন্যা লর্ডিস লিওনও। ৬৪ বছর বয়সেও শারীরিক সৌন্দর্য্য, যৌনআবেদন নষ্ট হতে দেননি ম্যাডোনা। শরীরের ফাঁদে ফেলে এখনও কাবু করে ফেলতে পারেন যে কাউকে। কয়েকদিন আগে ইন্সটাগ্রাম একাউন্টে নিজের উন্মুক্তবক্ষের ছবি তুলে তা ভক্তদের উপহার দিয়েছেন তিনি।

মায়ের মতো করেই মঙ্গলবার (৮ নভেম্বর) সন্ধ্যায় নিজের মিউজিক ভিডিও করেছেন লর্ডিস। এখানে তিনি লোলাহল নামে অভিনয় করেছেন। ভিডিওর শুরুতে তাকে দেখা যায় এক শস্য গুদামে। এ সময় তার পরনে থাকে যে পোশাক তা কয়েকটি রশি বা সুতা দিয়ে তৈরি। পরের সিকুয়েন্সে তাকে দেখা যায় ঘূর্ণায়মান এক ঝাড়বাতির মাঝে। একটি কাঠের টেবিলে তিনি হাত-পা ছড়িয়ে আছেন। পরেছেন একটি গাঢ় তাম্ররঙের টিউবটপ। তার সঙ্গে আছে একটি কালো বডিস্যুট।

ভিডিওতে একটি চিলেকোঠায় দেখা যায় লর্ডিসকে। একজোড়া রশির সঙ্গে ঝুলে তিনি নিজের শরীরকে কচলাচ্ছিলেন। পরনে আছে মিনিড্রেস এবং কালো বুট। তিনি হাত প্রসারিত করে আছেন। তাতে একটি প্রজাপতি। তার দিকে তাকিয়ে থাকেন লর্ডিস। এর মধ্য দিয়ে শেষ হয় ভিডিও।

এটি তার উদ্বোধনী ইপি’র দ্বিতীয় একক সিঙ্গেল ভিডিও মিউজিক, যার শিরোনাম গো। বুধবার, ৯ই নভেম্বর এটি প্রকাশ হওয়ার কথা। এর আগে তিনি প্রথম সিঙ্গেল লক অ্যান্ড কী প্রকাশ করেন আগস্টে। এটি একটি ক্লাব সঙ্গীতের মতো। এর আগে ভৌগ ম্যাগাজিনে সাক্ষাৎকার দিয়েছেন লর্ডিস। এতে তিনি বলেন, তার মা অনেক ধনী। তিনিই তাকে সব দেন। কিন্তু লর্ডিস তেমনটা নন। তিনি বলেন, আমার কলেজের ফি আমিই দিই।

লর্ডিস ম্যাডোনার ছয় সন্তানের মধ্যে সবচেয়ে বড়। কিউবার অভিনেতা কার্লোস লিওন হলেন লর্ডিসের পিতা। কার্লোস লিওনকে এই স্বীকৃতি দিয়েছেন ম্যাডোনা নিজেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App