×

জাতীয়

চলন্ত বাস থেকে কাউন্টার মাস্টারকে হত্যার অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০২২, ০৮:১১ পিএম

চলন্ত বাস থেকে কাউন্টার মাস্টারকে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

চলন্ত বাস থেকে কাউন্টার মাস্টারকে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

রাজধানীর গাবতলীতে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে এখলাছ উদ্দিন (৪৫) নামে এক কাউন্টার মাস্টারকে হত্যার অভিযোগ করা হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত চালক ও স্টাফকে আটক করা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) বেলা ১২টার দিকে গাবতলী টার্মিনাল সংলগ্ন প্রধান সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন বিকাল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

স্ত্রী পারভিন আক্তার ও দুই সন্তানকে নিয়ে গাবতলী বাগবাড়ি চারআনি এলাকায় নিজের বাড়িতে থাকেন । ঢাকা টু পাবনা "মতিন ট্রাভেলস" এর কাউন্টার মাস্টার হিসাবে চাকরি করতেন।

নিহতের স্ত্রী পারভিন আক্তার জানান, গাবতলী টার্মিনালের সামনের সড়কে মীম-ঐশী পরিবহনের একটি বাসের মধ্যে স্টাফদের সাথে তার ঝগড়া হয়। চলন্ত সেই বাস থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। তখন তিনি মাথায় আঘাত পেলে স্থানীয়রা তাকে নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল নিয়ে ভর্তি করান স্বজনরা।

দারুসসালাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আমিনুল বাশার জানান, টার্মিনালে বাসে যাত্রী উঠানোকে কেন্দ্র করে মীমঐশী পরিবহনের বাসের ভিতর ওই বাসের স্টাফদের সাথে এখলাসের ঝগড়া ও হাতাহাতি হয়। একপর্যায়ে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয় বলে জানা গেছে।

তিনি জানান, ঘটনার পরপরই অভিযুক্ত চালক ও স্টাফকে আটক করা হয়েছে। বাসটিও জব্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App