×

জাতীয়

সমাবেশ নিয়ে বিএনপিকে স্বরাষ্ট্রমন্ত্রীর হুঁশিয়ারি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২২, ১০:০০ পিএম

সমাবেশ নিয়ে বিএনপিকে স্বরাষ্ট্রমন্ত্রীর হুঁশিয়ারি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল হুঁশিয়ারি দিয়ে বলেছেন, বিএনপির সভা-সমাবেশকে কেন্দ্র করে জনদুর্ভোগ ও জানমালের ক্ষতি হলে আইনশৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

মঙ্গলবার (৮ নভেম্বর) রাজধানীর কাকরাইলে এক অনুষ্ঠানে মন্ত্রী এ হুঁশিয়ারি দেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি বিভিন্ন জায়গায় সভা, মিছিল, মিটিং বিক্ষোভ করছে। শৃঙ্খলা মেনে তারা যদি সব কিছু করতে পারে, আমাদের কোনো আপত্তি নেই।কিন্তু কোথাও যদি কোনো জনদুর্ভোগ তৈরি করে, জনমানুষের চলাচলে বিঘ্ন ঘটে কিংবা জানমালের ক্ষতি হয়, তবে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। এটা আমি আগেও বলে আসছি৷

এর আগে মন্ত্রী কাকরাইলের ইনিস্টিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশের (আইডিইবি) ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান ও গণপ্রকৌশল দিবসের অনুষ্ঠানে যোগ দেন।

পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। সমাবেশ প্রসঙ্গে বিএনপির নেতাকর্মীদের বক্তব্য তুলে ধরে আসাদুজ্জামান খান বলেন, ‘তারা নাকি লাখ লাখ লোক ঢাকায় আনবেন ১০ তারিখে। আমাদেরকে ঢাকা থেকে বের করে দেবেন। তারা নাকি নতুন কিছু চিন্তা করছেন। তাদের অনেক রণকৌশল থাকতে পারে।এগুলো তারা করবেন। কিন্তু আমাদের বক্তব্য স্পষ্ট। কোনো ধরনের জনদুর্ভোগ, কোনো ধরনের জানমালের ক্ষয়ক্ষতি হয়, যদি কোনো ধরনের ক্ষতির কারণ হয়ে দাঁড়ায় নিরাপত্তা বাহিনী তাদের কাজটি করবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App