×

সারাদেশ

মৃত্যুর আগে লাইভ, বলে গেলেন খুনির নাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২২, ১২:৩০ এএম

মৃত্যুর আগে লাইভ, বলে গেলেন খুনির নাম

ফাইল ছবি

মৌলভীবাজারের কুলাউড়ায় এক ফল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে। তবে মৃত্যুর আগে ফেসবুক লাইভে এসেছিলেন সেই ফল ব্যবসায়ী। হামলাকারীর নাম গেছেন তিনি লাইভ থাকাকালীন সময়ে।

সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুলাউড়ার জয়চন্ডী ইউনিয়নের পূর্ব রঙ্গীরকুল এলাকায় ছুরিকাঘাতে আহতের পর হাসপাতালে নেয়ার পথে মারা যান জয়নাল মিয়া (৫৫)। জয়নাল রাজনগর ইউনিয়নের দত্তগ্রামের বাসিন্দা মুন্সি আরজদ মিয়ার ছেলে। জয়নাল মিয়ার ফেসবুক লাইভ ফেসবুকে ভাইরাল হয়।

জানা গেছে, সোমবার বিকেল ৩টার দিকে জয়নাল মিয়া তার ছেলে মাছুমকে তার ফলের দোকানে রেখে কুলাউড়ার উদ্দেশ্যে রওনা দেন। পরে সন্ধ্যার দিকে কুলাউড়া জয়চন্ডীর পূর্ব রঙ্গীরকুল এলাকার নোয়াবাগিচা রাবার বাগানের বাংলোতে থাকা লোকজন হঠাৎ করে জয়নালের চিৎকার শুনতে পান।

বাগান কর্মকর্তা হামিদুল হাসান বলেন, সন্ধ্যার দিকে আমরা কয়েকজন বাগানের বাংলো ঘরে ছিলাম। হঠাৎ একজন লোকের চিৎকার শুনে দরজা খুলে রক্তাক্ত অবস্থায় জয়নালকে দেখি। ঘরে গিয়ে জয়নাল জানান জয়চন্ডীর মুসাসহ আরেক ব্যক্তি তার (জয়নালের) সঙ্গে ছিলেন। তখন আমাদের সঙ্গে থাকা বাউল সরওয়ার তার ফেসবুক আইডিতে একটি লাইভ ভিডিও শেয়ার করেন। সেখানে মুসার কথা স্বীকার করেন জয়নাল। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় জয়নালের।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আর্থিক লেনদেনের কারণে জয়নালকে হত্যা করা হতে পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App