×

জাতীয়

পাসপোর্ট কর্মকর্তারা নিরলসভাবে কাজ করে যাচ্ছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২২, ০৬:২৬ পিএম

পাসপোর্ট কর্মকর্তারা নিরলসভাবে কাজ করে যাচ্ছে

মঙ্গলবার পিআইআরএফের নেতারা পার্সপোর্ট অধিদপ্তরের মহাপরিচালকের সঙ্গে সাক্ষাৎ করেন। ছবি: ভোরের কাগজ

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার, এনডিসি, এইচডিএমসি, এএফডব্লিউসি, পিএসসি,জি অধিদপ্তরের সম্মেলন কক্ষে পাসপোর্ট এন্ড ইমিগ্রেশন রিপোটার্স ফোরাম (পি আই আর এফ) নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

পিআইআরএফে’র সভাপতি দৈনিক ভোরের কাগজ পত্রিকার আছাদুজ্জামান ও সাধারণ সম্পাদক দৈনিক কালবেলা আতাউর রহমানের নেতৃত্বে ২৫ সদস্যের একটি টিম নবনিযুক্ত মহাপরিচালক-কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় নবনিযুক্ত মহাপরিচালক ফোরামের নির্বাহী কমিটির সকল সদস্যের সঙ্গে পরিচিত হন এবং শুভেচ্ছা বিনিময় করেন। এসময় সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি দৈনিক ইত্তেফাকের জামিউল আহসান সিপু, সহসভাপতি রুহুল আমিন তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ প্রতিদিনের আলী আজম, সাংগঠনিক সম্পাদক দৈনিক বণিক বার্তার নেহাল হাসনাইন, দপ্তর সম্পাদক দৈনিক জনকন্ঠ পত্রিকার ফজলুর রহমান।

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে অনানুষ্ঠানিক আলোচনায় মহাপরিচালক সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন- ১নানা সীমাবদ্ধতার মধ্যে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অধিদপ্তরের সেবাকে সহজীকরণ করতে আমাদের সামনে বেশ কিছু চ্যালেঞ্জ রয়েছে। এই চ্যালেঞ্জসমূহ চিহ্নিত করে আমি আমার সহকর্মীদের সাথে নিয়ে আপনাদের সহযোগিতায় ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরকে একটি নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই”।

এসময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মাসব্য ও অর্থ) উম্মে সালমা তানজিয়া, অতিরিক্ত মহাপরিচালক (পাসপোর্ট ভিসা ও ইমিগ্রেশন) সেলিনা বানু, ই-পাসপোর্ট ও স্বয়ংক্রিয় বর্ডার নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা শীর্ষক প্রকল্পের পরিচালক,ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাদাত হোসাইন,এনডিসি, পিএসসি, পরিচালক (প্রশাসন ও অর্থ), শিহাব উদ্দিন খান, পরিচালক (পাসপোর্ট, ভিসা ও ইমিগ্রেশন) মো. সাঈদুল ইসলাম প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App