×

বিনোদন

তারেক মাসুদ বেস্ট এমার্জড ডিরেক্টর পুরস্কার পেলেন বিজয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২২, ০৯:২৩ পিএম

তারেক মাসুদ বেস্ট এমার্জড ডিরেক্টর পুরস্কার পেলেন বিজয়
তারেক মাসুদ বেস্ট এমার্জড ডিরেক্টর পুরস্কার পেলেন বিজয়

পরিচালক বিজয় বি সরকার

তারেক মাসুদ বেস্ট এমার্জড ডিরেক্টর পুরস্কার পেলেন বিজয়

শেষ হলো ঢাকা বিশ্ববিদ্যালয় ফিল্ম সোসাইটি আয়োজিত ১৪তম আন্তর্জাতিক আন্তঃবিশ্ববিদ্যালয় শর্ট ফিল্ম ফেস্টিভ্যাল। ১১৭ দেশের ১১৪৭ টি সিনেমার মধ্যে ২০০ ছবি প্রদর্শনীর জন্য নির্বাচিত হয়। চিত্রনাট্য, চিত্রগ্রহণ, সাউন্ড, পরিচালনাসহ বিভিন্ন বিভাগে ৮টি চলচ্চিত্রকে পুরস্কার দেয়া হয়।

ইরান, সিরিয়া, নেপাল, জার্মানীর চলচ্চিত্রগুলো সব শাখায় পুরস্কার জিতে নেয়। এর মধ্যে বাংলাদেশের একটি বিশ্ববিদ্যালয়ের একটি ছবি বেস্ট তারেক মাসুদ এমার্জড ডিরেক্টর পুরস্কার লাভ করে। পুরস্কার বিজয়ী পরিচালক বিজয় স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগের এলামনাই। বিজয়ের গ্র্যাজুয়েশন ফিল্ম ‘দা লাস্ট মোয়ান’ এই সম্মান জনক পুরস্কার অর্জন করায় সাংস্কৃতিক ব্যক্তিত্ত্ব নাসির উদ্দীন ইউসুফ মুগ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

স্ট্যামফোর্ডের ভারপ্রাপ্ত উপাচার্য ড. ইউনুছ মিয়া বিজয়ের এই অর্জনকে স্ট্যামফোর্ড ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগের অর্জন বলে আখ্যায়িত করে বিজয় বি সরকার এবং বিভাগকে অভিনন্দন জানিয়েছেন।

ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগ এই অর্জনে ছবির পরিচালক বিজয় বি সরকার, সিনেমাটোগ্রাফার মাজহারুল রাজু, শব্দ সংযোজন সাকির অন্তু, নয়ন, সৃষ্টি, সাজ্জাদ, তুষ্ট, ড্যানিয়েলসহ সকল টিম মেম্বারকে অভিনন্দন জানিয়েছেন। পুরষ্কার প্রাপ্ত সিনেসাগুলোর স্টার সিনেপ্লেক্সে একটি বিশেষ প্রদর্শনী হয়েছে মঙ্গলবার বিকেল ৪টা থেকে। শিক্ষার্থীদের জন্য এর বিনামূল্যে এই প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে। বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এবারের আসরের পর্দা নেমেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App