×

সারাদেশ

রায়গঞ্জে আগুনে পুড়লো ১০টি দোকান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২২, ১০:৪৯ এএম

রায়গঞ্জে আগুনে পুড়লো ১০টি দোকান
রায়গঞ্জে আগুনে পুড়লো ১০টি দোকান

সিরাজগঞ্জের রায়গঞ্জে রবিবার আগুনে ১০টি দোকানে অগ্নিকাণ্ডে দুই কোটি টাকার সম্পদের ক্ষতি হয়। ছবি: ভোরের কাগজ

২ কোটি টাকার ক্ষয়ক্ষতি

সিরাজগঞ্জের রায়গঞ্জ পৌরসভার ধানগড়া বাজারের ১০টি দোকান আগুনে পুড়েছে।এতে প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা। অগ্নিকাণ্ডে দোকানে থাকা একটি মোটরসাইকেল, কম্পিউটার ও বিভিন্ন জিসিন পুড়ে ছাই হয়ে গেছে।

রবিবার (৬ নভেম্বর) মধ্যরাতে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এই মার্কেটে অবস্থিত জহুরুল ইসলামের ইলেক্ট্রনিক, মোজাম্মেল হোসেন মুদি ব্যবসায়ীর চারটি দোকানের মালামাল, সানোয়ার হোসেনের ফার্নিচার দোকানের আসবাবপত্র ও অন্যান্য সম্পদ, আরমান হোসেনের দুটি ফার্নিচার দোকানের মালামাল,মিঠুন চন্দ্রের মোটরসাইকেল মেকানিকের দোকানের আসবাবপত্রসহ একটি মোটরসাইকেল, আল আমিন হোসেনের ফার্নিচার দোকানের আসবাবপত্রসহ প্রায় দুই কোটি টাকার সম্পদ ক্ষতিগ্রস্ত হয়।

[caption id="attachment_381016" align="aligncenter" width="700"] সিরাজগঞ্জের রায়গঞ্জে রবিবার আগুনে ১০টি দোকানে অগ্নিকাণ্ডে দুই কোটি টাকার সম্পদের ক্ষতি হয়। ছবি: ভোরের কাগজ[/caption]

ঘটনাস্থল পরিদর্শন করেছেন রায়গঞ্জ পৌরসভার মেয়র আব্দুল্লাহ আল পাঠান, রায়গঞ্জ থানার একদল পুলিশ ফোর্সসহ আরও বেশ কয়েকজন।

রায়গঞ্জ পৌর বাসস্ট্যান্ডে ইসলামিয়া মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা বিভিন্ন এনজিও থেকে মোটা অঙ্কের ঋণ নিয়ে ব্যবসা করে আসছিলেন। ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য উপজেলা প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়েছে।

এ বিষয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মোস্তাফিজুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের সূত্রপাত কীভাবে হয়েছে সঠিক বলা যাচ্ছে না। তবে ধারণা করছি, বৈদ্যুতিক শটসার্কিট থেকেই এর সূত্রপাত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App