×

সারাদেশ

ঝিনাইদহে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, আহত ১০

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২২, ০৭:০৬ পিএম

ঝিনাইদহে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, আহত ১০

ঝিনাইদহ শহরে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

ঝিনাইদহ শহরে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে উভয়পক্ষের অন্তত ১০ জন।

সোমবার (৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এরপর পুলিশ এসে ছত্রভঙ্গ করে দিলে পরিস্থিতি শান্ত হয়।

স্থানীয়রা জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে বিএনপির কর্মসূচি ঘিরে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলটির নেতা-কর্মীরা ঝিনাইদহের প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকে। অন্যদিকে শহরের পায়রা চত্বর থেকে মুক্তিযোদ্ধা হত্যা দিবস উপলক্ষে একটি মিছিল বের করে ছাত্রলীগ। পৌরসভা এলাকায় বিএনপি ও ছাত্রলীগের দুটি মিছিল মুখোমুখি হলে পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষ হয়। পরে ছাত্রলীগের সঙ্গে যুবলীগের নেতা-কর্মীরা যোগ দেন। এতে ইটপাটকেল, রামদা ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন তারা। এতে উভয় পক্ষের অন্তত ১০ নেতা-কর্মী আহত হয়।

জেলা বিএনপির সভাপতি এম এ মজিদ বলেন, ছাত্রলীগের নেতা-কর্মীরা অতর্কিত তাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা করলে বিএনপি নেতা-কর্মীরা তা প্রতিহত করেন। এতে তাদের কয়েকজন আহত হয়েছেন।

জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ বলেন, বিএনপি নেতা-কর্মীদের হামলায় তাদের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছেন।

জেলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার বলেন, পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। তবে কোনো আহতের ঘটনা ঘটেনি। এ ব্যাপারে কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App