×

জাতীয়

জাতীয় প্রেস ক্লাবের নির্বাচন ৩১ ডিসেম্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২২, ০৮:৪৯ পিএম

জাতীয় প্রেস ক্লাবের নির্বাচন ৩১ ডিসেম্বর

ফাইল ছবি

জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আগামী ৩১ ডিসেম্বর শনিবার অনুষ্ঠিত হবে। আগের দিন ৩০ ডিসেম্বর শুক্রবার ২৪তম দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির সোমবার ( ৭ নভেম্বর) সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে  সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ১০ ডিসেম্বর শনিবার থেকে ১২ ডিসেম্বর সোমবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহের শেষ সময়। মনোনয়নপত্র গ্রহণের শেষ সময় ১২ ডিসেম্বর সোমবার রাত ১০টা। মনোনয়নপত্র বাছাই ও প্রার্থীদের তালিকা প্রকাশ ১৪ ডিসেম্বর ২০২২ বুধবার। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর শনিবার রাত ১০টা। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৮ ডিসেম্বর রবিবার। ৩১ ডিসেম্বর শনিবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৫টা পর্যন্ত ভোট নেয়া হবে।

দু’বছর মেয়াদী কমিটির (১ জানুয়ারি ২০২৩ থেকে ৩১ ডিসেম্বর ২০২৪ পর্যন্ত) নির্বাচনের জন ৮ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। মো. মোস্তফা-ই-জামিলকে চেয়ারম্যান করে সদস্য করা হয়েছে, জাফর ইকবাল, এস এ এম শওকাত হোসেন,মিনার মনসুর, গৌতম অরিন্দম বড়ুয়া (শেলু বড়ুয়া),শামীমা চৌধুরী, মো. মনিরুজ্জামান ও নবনীতা চৌধুরীকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App