×

সারাদেশ

বাঞ্ছারামপুরে শীর্ষ সন্ত্রাসী ইউনুছ গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২২, ০৭:৩৬ পিএম

বাঞ্ছারামপুরে শীর্ষ সন্ত্রাসী ইউনুছ গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ১৬ মামলার আসামি ইউনুছ মিয়াকে গ্রেপ্তার করেছে বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ। রবিবার (৬ নভেম্বর) ভোর ৪টায় উপজেলার ফরদাবাদ ইউনিয়নের পূর্বহাটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ ।

 পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, উপজেলার ফরদাবাদ ইউনিয়নের পূর্বহাটি গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (৬ নভেম্বর) ভোর ৪টায় এ.এসআই বেল্লাল হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সন্ত্রাসী ইউনুছ মিয়াকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ডাকাতি ,মাদক, চুরি, জাল টাকাসহ বিভিন্ন থানায় ১৬ টি মামলা রয়েছে। সন্ত্রাসী ইউনুছ আন্তঃজেলা ডাকাত দল এবং জাল টাকা সিন্ডিকেটের অন্যতম সদস্য। তার নেতৃত্বে রাতে বিভিন্ন উপজেলার বিভিন্ন জায়গায় ডাকাতি সংঘটিত হয়। সন্ত্রাসী ইউনুছের বিরুদ্ধে কুমিল্লার বাঙ্গরা থানা এবং বাঞ্ছারামপুর মডেল থানায় ডাকাতি ও চুরির মামলায় ১টি গ্রেপ্তারি পরোয়ানা আছে।

বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আলম বলেন, তার বিরুদ্ধে থানায় গ্রেপ্তারি পরোয়ানাজারিসহ থানায় একাধিক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোরে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে প্রেরণ করি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App