×

সারাদেশ

কুলিয়ারচরে বাস-সিএনজির সংঘর্ষ, নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২২, ১১:২৭ এএম

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাস সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই এক নারীসহ দুই সিএনজি যাত্রী নিহত এবং সিএনজির ড্রাইভার সহ চার যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে দুই যাত্রীর অবস্থা আশংকাজনক।

রবিবার (৬ নভেম্বর) সকাল সাড়ে আটটার দিকে ভৈরব কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে কুলিয়ারচর ছয়সূতী ইউনিয়ন বখতরমারা ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ থেকে আসা কিশোরগঞ্জ-থ ১১-৩৬০৩ নাম্বারের ভৈরব গামী সিএনজিটি ওভারটেক করতে গিয়ে ময়মনসিংহ-ব ১১-০২২১ নাম্বারের সৌখিন এক্সপ্রেস বাসের মুখোমুখি পড়ে যায় এবং সংঘর্ষ ঘটনা ঘটে। সংঘর্ষে সাথে সাথে সিএনজিতে থাকা এক নারী (৩৫) ও এক পুরুষ (৫০) এর মৃত্যু হয় এবং সিএনজিতে থাকা ড্রাইভার সহ বাকি চারজন মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে কুলিয়ারচর ফায়ার সার্ভিসের কর্মীরা।

কুলিয়ারচর ফায়ার স্টেশন লিডার মো. ইলিয়াস বলেন, খবর পেয়ে সাথে সাথে আমরা ছুটে আসি এবং সিএনজি আটকে থাকা দুজনের মৃতদেহ ও আহত অবস্থায় আরও চারজনকে উদ্ধার করে ভৈরব হাসপাতালে পাঠাই।

ভৈরব হইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ঘটনার পর বাস ও সিএনজি আমাদের হেফাজতে রয়েছে। তবে নিহত বা আহতদের মধ্যে এখন পর্যন্ত কারও পরিচয় জানা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App