×

জাতীয়

আসাদগেটে বাসে রাব্বি হত্যা : ৫ জন কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২২, ০৪:০৩ পিএম

রাজধানীর আসাদগেটে চলন্ত বাসে রাব্বি হোসেন নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা মামলায় ৫ আসামিকে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আসামিরা হলেন, জিতু, জসিম, মোস্তফা, রাব্বি ও জুবায়ের।

রবিবার (৬ নভেম্বর) রিমান্ড শেষে ৫ আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে মামলার সুষ্ঠু তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক মনির হোসেন। আসামিপক্ষে থেকে এর বিরোধিতা করে জামিনের আবেদন করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরী আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতে শেরেবাংলা নগর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক জালাল উদ্দিন এ তথ্য জানান।

এরআগে গত ৩ নভেম্বর আসামিদের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওইদিন এ মামলায় ফারুক নামে এক আসামি স্বেচ্ছায় জবানবন্দী দেন এবং রোমান নামে আরেক আসামির বয়স কম হওয়ায় তাকে কিশোর সংশোধনাগার কেন্দ্রে পাঠানো হয়।

গত ১ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর আসাদগেটে চলন্ত বাসে দুজনকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এতে ২২ বছর বয়সী রাব্বি হোসেন ও ২০ বছরের মো. শাওন হোসেন আহত হন। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি মারা যান। এ ঘটনায় পরদিন শেরেবাংলা নগর থানার মামলা হয়। এ মামলায় ২ নভেম্বর রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App