×

খেলা

লিটনের খেলা নিয়ে শঙ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০২২, ০১:০৯ পিএম

লিটনের খেলা নিয়ে শঙ্কা

লিটন দাস

দুই জয়ে এখনো সেমিফাইনালে যাবার রাস্তা খোলা আছে বাংলাদেশের। তবে এরজন্য শেষ ম্যাচে হারাতে হবে পাকিস্তানকে। এরপর অপেক্ষা করতে হবে জিম্বাবুয়ের কাছে ভারতের পরাজয়ের। এই মুহূর্তে বাংলাদেশ দলের মনোযোগ ৬ নভেম্বর অ্যাডিলেডের ওভালে পাকিস্তানের সঙ্গে হওয়া ম্যাচকে ঘিরে।

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ দলের ব্যাটিংয়ের অন্যতম ভরসা লিটন দাস। টুর্নামেন্টে দুর্দান্ত ব্যাট করে যাওয়া লিটন এখন ইনজুরিতে। পাকিস্তান ম্যাচে লিটনের খেলা নিয়ে শঙ্কা জেগেছে। শুক্রবার (৪ নভেম্বর) সেই ম্যাচকে সামনে রেখে নামা অনুশীলনে আর সবাই থাকলেও, পাওয়া যায়নি লিটনকে।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, লিটনের সমস্যাটাকে ঠিক ইনজুরি বলা যাবে না। ও হ্যামস্ট্রিংয়ে একটু ব্যথা অনুভব করলেও হাঁটাচলায় সমস্যা হচ্ছে না। আশা করি পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগেই ঠিক হয়ে যাবে।

এ বিষয়ে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন লিটন দাস। ভারতের বিপক্ষে ম্যাচে রান নিতে গিয়ে ভেজা ঘাসে পা পিছলে পড়ে গিয়ে এ চোট পেয়েছেন তিনি। চোটের জায়গায় ব্যথা অনুভব করেছেন। সে জন্যই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আজ অনুশীলনে না এসে হোটেলে বিশ্রাম নিয়েছেন। তবে প্রাথমিক পর্যবেক্ষণে তার সমস্যা গুরুতর কিছু মনে হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App