×

সারাদেশ

বরিশালে বিএনপির মঞ্চে এবার খালি দুই চেয়ার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০২২, ০২:৫৬ পিএম

বরিশালে বিএনপির মঞ্চে এবার খালি দুই চেয়ার

শনিবার বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশের মঞ্চে দুটি খালি চেয়ার দেখা যায়। ছবি: সংগৃহীত

বরিশালে যথরীতি তিন ঘণ্টা আগেই বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। আগের সমাবেশের মতোই মঞ্চে খালি চেয়ার রাখা হয়েছে। তবে এবার একটি নয়, দুটি। দলের চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য নির্ধারিত রয়েছে চেয়ার দুটি।

এদিকে, শনিবার সকাল সাতটা থেকেই বিএনপির নেতাকর্মীরা সমাবেশস্থল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে উপস্থিত হতে শুরু করেন। যদিও বৃহস্পতিবার রাত থেকেই সমাবেশস্থলে আসা শুরু করেন অনেক নেতাকর্মী।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে নেতাকর্মীরা আশেপাশের সড়কে অবস্থান নিয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সাংবাদিক মো. হেলালউদ্দীন। তিনি বলেন, বেলা ১১টায় সমাবেশ শুরু হয়েছে। প্রথমে কোরআন তেলাওয়াত করা হয়। পরে দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

সমাবেশ প্রসঙ্গে বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাড. বিলকিস জাহান শিরীন বলেন, সরকারের কোনো বাধাই কাজে আসেনি। মাঠ নেতাকর্মীসহ সাধারণ মানুষে পরিপূর্ণ হয়ে গেছে। সাধারণ মানুষ ও নেতা- কর্মীরা হেটে, ভ্যান, রিকশা চড়ে, ট্রলার, নৌকা, মাছ ধরা নৌকা ও লঞ্চে সমাবেশ স্থলে এসে পৌঁছেছেন।

প্রসঙ্গত, বরিশালে খেয়া পারাপারের ট্রলার, লঞ্চ, বাস, মাইক্রোবাস, মাহিন্দ্র টেম্পু, সিএনজি চলাচলে ধর্মঘট দ্বিতীয় দিনের মতো চলছে। এতে সমাবেশে আসা নেতাকর্মীদের সঙ্গে সঙ্গে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App