×

সারাদেশ

দুই এমপির অনুসারীদের সংঘর্ষ, সাংবাদিক আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০২২, ০৩:০৩ পিএম

দুই এমপির অনুসারীদের সংঘর্ষ, সাংবাদিক আহত

আহত চিত্রসাংবাদিক এম সাদেক। ছবি : সংগৃহীত

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলন ঘিরে দুই এমপির অনুসারীদের সংঘর্ষে দৈনিক প্রথম আলোর কুমিল্লার চিত্রসাংবাদিক এম সাদেক আহত হয়েছেন।

শনিবার (৫ নভেম্বর) সমাবেশস্থলের বাইরে কান্দিরপাড় মোড়ে একাধিক ককটেল বিস্ফোরণের শব্দ শুনে এম সাদেক ছুটে গেলে একটি স্প্লিন্টার এসে তার গলায় পড়ে। একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা গ্রুপের নেতা নুর উর রহমান মাহমুদ তানিম বলেন, আমাকে সম্মেলনে প্রবেশ করতে না দেয়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বিষয়টি জানাই। পরে কেন্দ্রীয় নেতাদের নির্দেশে আমি নেতা-কর্মী নিয়ে ফেরার পথে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিনের নেতা-কর্মীরা আমাদের ধাওয়া দেয়। পরে রানীরবাজার এলাকার দিকে চলে যাই আমরা।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা সিটি মেয়র আরফানুল হক রিফাত বলেন, সম্মেলনে কেন্দ্রীয় নেতারা এসেছেন। আমরা সম্মেলনস্থলে আছি।

জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বলেন, দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দিয়েছে। এখন পরিস্থিতি শান্ত আছে। পুলিশ গুলি চালায়নি। সাংবাদিক কীভাবে আহত হলেন জানতে পারিনি। খবর নিয়ে দেখছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App