×

জাতীয়

আরো বাড়াবাড়ি করা হবে: আমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০২২, ০৪:৫৩ পিএম

আরো বাড়াবাড়ি করা হবে: আমান

ছবি: ভোরের কাগজ

বিএনপির বাড়াবাড়ি করলে খালেদা জিয়াকে জেলে পাঠানো হবে’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই হুঁশিয়ারি প্রসঙ্গে বিএনপি ঢাকা উত্তরের আহ্বায়ক ও চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেছেন, নিরপেক্ষ নির্বাচনের জন্য আমরা কথা বলতে গেলে সেটা যদি বাড়াবাড়ি হয় তাহলে এর থেকে আরো বেশি বাড়াবাড়ি হবে সরকারের পতন ঘটানোর জন্য।

শনিবার (৫ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে আবদুস সালাম হলে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ এবং নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে প্রতিবাদ সভায় তিনি এ সব কথা বলেন। বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি (একাংশ) সভাটি আয়োজন করেন।

বাংলাদেশ এলডিপির সভাপতি আব্দুল করিম আব্বাসীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতাবৃন্দ ও এলডিপির কেন্দ্রীয় নেতারা।

আমান বলেন, খালেদা জিয়ার সম্পর্কে শেখ হাসিনা যে কথা বলছেন তাতে মনে হচ্ছে, এই আইন তিনি (শেখ হাসিনা) নিজেই তৈরি করেন। তিনি নিজেই বলেন, আমি উনাকে (বেগম খালেদা জিয়া) দয়া করে জেলখানা থেকে বের করেছি। আবার বেশি বাড়াবাড়ি করলে উনাকে জেলে পাঠাবো। বাড়াবাড়ি আবার কী?

তিনি বলেন, আজ যে মিথ্যা মামলায় বেগম জিয়াকে সাজা দিয়েছেন, সেই একই ধরনের মামলায় প্রতিটি মানুষ জামিন পাচ্ছেন। কিন্তু খালেদা জিয়া পাচ্ছেন না। কয়েক হাজার লোক শহীদ হলেও বর্তমান সরকারের অধীনে কোনও নির্বাচন হবে না বলে জানান আমান উল্লাহ আমান। বক্তব্য শেষে তিনি উপস্থিত নেতাকর্মীদের থেকে রাজপথ থেকে পিছ পা না হওয়ার প্রতিশ্রুতি নেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App