জিন্নাহর দুর্ভাগ্য : নিজেই ষড়যন্ত্রের শিকার

আগের সংবাদ

বিচ্ছিন্ন বরিশালে বিএনপির গণসমাবেশ আজ

পরের সংবাদ

সাজেদার আসনে ইভিএমে ভোটগ্রহণ চলছে

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ৮:৫০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১:৪৫ অপরাহ্ণ

ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা-কৃষ্ণপুর) আসনের উপনির্বাচনে ইভিএমে চলছে ভোটগ্রহণ। আজ শনিবার সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। চলবে বিকাল ৪টা পর্যন্ত। ৷ সকাল ৯টায় গট্টি ইউনিয়নের রাহুতপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শাহাদাব আকবার লাবু চৌধুরী ভোট দেন।

ফরিদপুর-২ আসনটি নাগরকান্দা, সালথা ও সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন নিয়ে গঠিত। এতে ভোটার রয়েছে ৩ লাখ ১৮ হাজার ৪৭৯ জন। নির্বাচনে ১২৩ ভোটকেন্দ্রের ৮০৬টি ভোটকক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণ করা হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে)।

এ নির্বাচনে দুই জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শাহাদাব আকবার লাবু চৌধুরী ও বাংলাদেশ খেলাফত আন্দোলন মনোনীত বটগাছ প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট জয়নুল আবেদীন বকুল মিয়া।

প্রসঙ্গত, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গত ১১ সেপ্টেম্বর সংসদীয় এই আসন শূন্য ঘোষণা করা হয়। ২৬ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়