গুজরাটের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী সাংবাদিক ইসুদান

আগের সংবাদ

রাশিয়াকে ড্রোন দেয়ার কথা স্বীকার ইরানের

পরের সংবাদ

ইমরানের ওপর হামলা প্রসঙ্গে শাহবাজ শরিফ

সম্পৃক্ততার প্রমাণ পেলে রাজনীতি ছেড়ে দেব

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ৯:৫২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ৯:৫২ অপরাহ্ণ

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের ওপর হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে দেশটির প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ বলেছেন, এ ষড়যন্ত্রে আমার বা অন্যদের কোনো ভূমিকা থাকলে এক সেকেন্ডও (এ পদে) থাকার অধিকার আমার নেই। যদি আমার বিরুদ্ধে সামান্যতম প্রমাণও থাকে তাহলে আমি চিরদিনের মতো রাজনীতি ছেড়ে দেব।

শনিবার (৫ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, পিটিআইপ্রধানের অভিযোগের বিষয়ে তার ও অন্য দুজনের কিছু করার নেই। খবর দ্য ডনের।

ইমরান খানের অভিযোগ তদন্তের জন্য দেশটির প্রধান বিচারপতি উমর আতা বন্দিয়ালকে পিটিআইপ্রধান একটি পূর্ণাঙ্গ আদালত কমিশন গঠনের আহ্বানও জানান শাহবাজ শরিফ।

এর আগে গত বৃহস্পতিবার পাকিস্তানের ওয়াজিরাবাদে লংমার্চে হামলার ঘটনায় দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান সন্দেহভাজন তিনজনের নাম জানান। পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ ও সেনা কর্মকর্তা মেজর জেনারেল ফয়সাল এ হামলার সঙ্গে সম্পৃক্ত বলে অভিযোগ করেন তিনি।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়