অশোভন আচরণে ঢাবি শিক্ষার্থী বহিস্কৃত 

আগের সংবাদ

প্রচারণায় ইডেনে যাচ্ছে প্রীতিলতা

পরের সংবাদ

পিএসএল ড্রাফটে সাকিব-তামিমসহ ৭ বাংলাদেশি

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ৩:২৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ৩:২৪ অপরাহ্ণ

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসরের সবশেষ প্লেয়ার্স ড্রাফটে থাকা ক্রিকেটারদের নাম প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। শনিবার (৫ নভেম্বর) প্রকাশিত প্লেয়ার্স ড্রাফটের তালিকায় সাকিব আল হাসান, তামিম ইকবালসহ মোট ৭ বাংলাদেশি ক্রিকেটার স্থান পেয়েছেন। ড্রাফটের প্রাথমিক তালিকায় রয়েছেন ২১৪ জন বিদেশি ক্রিকেটার।

বাংলাদেশ থেকে সাকিব আল হাসান রয়েছেন প্লেয়ার্স ড্রাফটের প্লাটিনাম ক্যাটাগরিতে। ডায়মন্ড ক্যাটাগরিতে রয়েছেন তামিম ইকবাল, তাসকিন আহমেদ, মেহেদী হাসান, মাহমু্দউল্লাহ রিয়াদ। এ ক্যাটাগরিতে রয়েছেন তারকা ব্যাটার লিটন দাস ও পেসার এবাদত হোসেন।

পাকিস্তানের চারটি ভেন্যুতে আগামী বছরের ৯ ফেব্রুয়ারি থেকে ১৯ মার্চ অনুষ্ঠিত হবে পিএসএলের অষ্টম আসর। এর আগে বাংলাদেশি ক্রিকেটার হিসেবে পিএসএলে খেলার অভিজ্ঞতা আছে সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম ও তামিম ইকবালের। তবে এবারের আসরে থাকছেন না মুস্তাফিজ-মুশফিক।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়