রাশিয়াকে ড্রোন দেয়ার কথা স্বীকার ইরানের

আগের সংবাদ

গানে গানে ভূপেন হাজারিকাকে স্মরণ

পরের সংবাদ

ইমরানের অভিযোগ ভিত্তিহীন: আইএসপিআর

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ৯:৫৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ৯:৫৮ অপরাহ্ণ

পাকিস্তান সেনাবাহিনীর বিরুদ্ধে ইমরান খানের অভিযোগকে ‘ভিত্তিহীন ও দায়িত্বজ্ঞানহীন’ বলে জানিয়েছে দেশটির ইন্টার-সার্ভিসেস পাবলিক রিলেশনস (আইএসপিআর)। খবর দ্য ডন।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরানকে হত্যায় সেনাবাহিনী জড়িত এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে গত শুক্রবার (৪ নভেম্বর) এ কথা জানায় দেশটির আইএসপিআর।

গত ৩ নভেম্বর সন্ধ্যায় পিটিআই প্রধান এবং দলের সিনিয়র নেতাদের বহনকারী কনটেইনারটি যখন ওয়াজিরাবাদের আল্লাহওয়ালা চকে পৌঁছায় তখন হামলার শিকার হন ইমরান খান। আগাম নির্বাচনের দাবিতে পিটিআইয়ে এই ‘হকিকি আজাদি’ মিছিলে হামলার ঘটনায় ইমরান আহত হন।

ইমরান খান অভিযোগ করেন বলেন, প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ ও একজন সিনিয়র গোয়েন্দা কর্মকর্তা তাকে হত্যাচেষ্টার সঙ্গে জড়িত।

হত্যাচেষ্টার পর শুক্রবার প্রথমবারের মতো জাতির উদ্দেশে ভাষণ দিতে গিয়ে ইমরান ওয়াজিরাবাদে হামলার বর্ণনা দেন। তিনি বিশেষ করে সেনাবাহিনীর প্রধান (সিওএএস) জেনারেল কামার জাভেদ বাজওয়াকে তার প্রতিষ্ঠানে থাকা ‘কুলাঙ্গারদের’ জবাবদিহিতার জন্য অনুরোধ করেছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়