×

বিনোদন

পরী মণির কাছে রাজের নতিস্বীকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২২, ০৫:১৯ পিএম

পরী মণির কাছে রাজের নতিস্বীকার

বৃহস্পতিবার মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে পরী মণির কাছে হার মানেন চিত্রনায়ক রাজ। ছবি: সংগৃহীত

পরী মণির কাছে রাজের নতিস্বীকার

পরী মণির কাছে নতিস্বীকার করলেন চিত্রনায়ক রাজ। তাও আবার ১-০ গোলে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় হকি টুর্নামেন্টের ম্যাচ দেখতে ঢাকার মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে তারা দুজন উপস্থিত হন। এদিন মাঠে নেমেই গোল দেন রাজ্যের মা।

রাজ ও পরীকে স্বাগত জানাতে স্টেডিয়ামের বাইরে ছিল উৎসুক দর্শকের ভিড়। এই তারকা দম্পতিকে সামনে থেকে এক নজর দেখতে সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে। এ সময় ঢোলের আওয়াজ বাড়তি মাত্রা যোগ করে।

ভিড় ঠেলে রাজ-পরী যখন স্টেডিয়ামে প্রবেশ করেন শুরু হয় ক্যামেরার ঝলকানি। সেখান থেকে ভিভিআইপি বক্সে চলে যান তারা। ঢাকা ও খুলনার খেলোয়াড়দের খেলা উপভোগ করেন। বিরতিতে টার্ফে গিয়ে দর্শকদের অভিবাদনের জবাব দেন পরী। স্টিক হাতে ছুটে বেড়ান মাঠে, খেলেছেনও কিছুক্ষণ।

আয়োজকরা খালি পোস্টে গোল করার সুযোগ দেন রাজ-পরীকে। সেই সুযোগটি বেশ ভালোভাবেই কাজে লাগিয়েছেন নায়িকা। প্রথম বলেই গোল দিয়ে উল্লাসে ফেটে পড়েন তিনি।

অন্যদিকে রাজ্যের বাবা শরিফুল রাজও নেন দুটি শর্ট। তবে দুটোই মিস করেন তিনি। পরীর কাছে ১-০ গোলে হারেন রাজ। হয়তো স্ত্রীকে জেতাতেই তিনি খেলেছিলেন। তাই পরাজয়েও রাজের মুখে ছিলো জয়ের হাসি।

প্রসঙ্গত, হকি চ্যাম্পিয়ন্স ট্রফিতে রাজ-পরীকে আনা হয়েছে ফ্র্যাঞ্চাইজি লিগে প্রচারণার অংশ হিসেবে। তারা এই টুর্নামেন্টের শুভেচ্ছাদূত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App