×

সারাদেশ

নারায়ণগঞ্জে ছাত্রদল নেতাকে হত্যার অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২২, ০৯:৩১ এএম

নারায়ণগঞ্জে ছাত্রদল নেতাকে হত্যার অভিযোগ

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জে ছাত্রলীগের কর্মীদের হামলায় আহত ওয়ার্ড ছাত্রদল নেতা মো. অমিত হাসান অনিক (২২) মারা গেছেন বলে জানা গেছে। সঙ্গীদের অভিযোগ, মশাল মিছিল শেষে অনিককে মারধর করে তাকে ধাক্কা দিয়ে মাইক্রোবাসের নিচে ফেলে ‘হত্যা’ করেছে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

নিহত অমিত হাসান অনিক কাঞ্চন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সহ-সভাপতি ছিলেন। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যার দিকে ভুলতা গাউছিয়া মুন্সি পাম্পের সামনে এই ঘটনা ঘটে।

শুক্রবার (৪ নভেম্বর) সকালে নিহত অনিকের সহকর্মী মো. মামুন বলেন, তারেক জিয়া ও তার স্ত্রী জুবাইদা রহমানের গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে একটি মশাল মিছিল বের করেন রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা ১০-১২টি মোটরসাইকেলে করে এসে আমাদের ওপর হামলা চালায়। একপর্যায়ে অনিককে ধরে নিয়ে ঢাকা বাইপাস সড়কে চলন্ত মাইক্রোবাসের নিচে ধাক্কা দিয়ে ফেলে চলে যায়। এতে অনিক গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App