×

জাতীয়

দৃঢ় বিশ্বাস, নির্বাচনে আসবে বিএনপি: কৃষিমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২২, ০৪:২৯ পিএম

দৃঢ় বিশ্বাস, নির্বাচনে আসবে বিএনপি: কৃষিমন্ত্রী

টাঙ্গাইল স্টেডিয়ামে সম্মেলন স্থান পরিদর্শনকালে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক বলেছেন, বিএনপি যতই আন্দোলনের কথা বলুক, আমার দৃঢ় বিশ্বাস একটা পর্যায়ে গিয়ে নির্বাচনে আসবে বিএনপি। সেই পরিস্থিতি আমরা সৃষ্টি করব ইনশাআল্লাহ। আমরা বারবার বলছি বাংলাদেশের সংবিধানে সুস্পষ্টভাবে লেখা আছে যে সরকার ক্ষমতায় থাকবে, সেই সরকারই নির্বাচনের সময় দায়িত্বে থাকবে।

শুক্রবার (৪ নভেম্বর) বেলা ১১টায় টাঙ্গাইল স্টেডিয়ামে আগামী ৭ নভেম্বর অনুষ্ঠেয় জেলা আওয়ামী লীগের সম্মেলনের স্থান পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপিসহ অন্যান্য বিরোধী দল বিশেষ করে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী দলগুলো তৎপর। তারা দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চেষ্টা করছে। তারা নানান ষড়যন্ত্র করছে। আন্তর্জাতিক পর্যায়েও আমরা ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি।

তিনি বলেন, আসলে নির্বাচন পরিচালনা করা সরকারের কোনো দায়িত্ব না, এটির দায়িত্ব নির্বাচন কমিশনের। বাংলাদেশে সুষ্ঠু সুন্দর নির্বাচন হবে। প্রধানমন্ত্রী বারবার বলছেন ও আমরা বলছি, আমরা জাতিকে আশ্বস্ত করবো, আমাদের প্রতি আস্থা আনবো, একটা সুষ্ঠু সুন্দর নির্বাচন হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফারুক, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, সংসদ সদস্য খান আহমেদ শুভ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App