×

জাতীয়

আ.লীগের মনোনয়ন পেলেন যারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২২, ০৯:১০ পিএম

আ.লীগের মনোনয়ন পেলেন যারা

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় চার জেলায় ১২টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) বিকেল চারটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভায় এ প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়। দলটির স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন। আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এতে স্বাক্ষর করেন।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সভার সিদ্ধান্ত অনুযায়ী রংপুর বিভাগের গাইবান্ধা জেলার সাদুল্ল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদে নুরুজ্জামান মণ্ডল, বনগ্রামে মোখলেছুর রহমান ও কামারপাড়ায় সুবল চন্দ্র সরকার নৌকার মনোনয়ন পেয়েছেন। আর ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নে মো. নুরে আলম এবং ওমরপুরে মো. রিয়াজুল ইসলাম। কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার পাঁচটি ইউনিয়নের মধ্যে জোড়কানন পূর্ব ইউনিয়নে মোহাম্মদ মমতাজ উদ্দিন খান, জোড়কানন পশ্চিমে মো. হাসমত উল্লাহ, বারপাড়ায় মো. সেলিম আহাম্মদ, চৌয়ারায় মো. আবুল কালাম আজাদ ও বিজয়পুরে মো. তানভীর হোসেন।

চাঁদপুরের হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে ইউসুফ যুবাইর এবং ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নে মোহাম্মদ হোসেন মিন্টু চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App