×

জাতীয়

বাসে ছুরিকাঘাতে হত্যা: রিমান্ডে ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২২, ০৪:৫৩ পিএম

বাসে ছুরিকাঘাতে হত্যা: রিমান্ডে ৫

ছুরিকাঘাতে নিহত রাব্বি

রাজধানীর আসাদগেটে চলন্ত বাসে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা মামলায় ৫ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া একজন স্বেচ্ছায় জবানবন্দী দিয়েছেন, আরেক আসামির বয়স কম হওয়ায় কিশোর সংশোধনাগার কেন্দ্রে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) মামলার ৭ আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক মনির হোসেন ৫ জনের রিমান্ড আবেদন করেন। এছাড়া ফারুক নামে এক আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড এবং রোমান নামে এক আসামি কিশোর হওয়ায় তাকে সংশোধনাগার কেন্দ্রে আটক রাখার আবেদন করেন।

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম ৫ আসামির দুই দিনের রিমান্ডের আদেশ দেন। রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন-জিতু, জসিম, মোস্তফা,জুবায়ের ও রাব্বি।

এছাড়া ঢাকার আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম আসামি ফারুকের জবানবিন্দ রেকর্ড করে কারাগারে পাঠানোর আদেশ দেন। অন্যদিকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক রোমানকে কিশোর সংশোধনাগার কেন্দ্রে পাঠানোর আদেশ দেন।

পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর আসাদগেটে চলন্ত বাসে দুজনকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এতে ২২ বছর বয়সী রাব্বি হোসেন ও ২০ বছরের মো. শাওন হোসেন আহত হন। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি মারা যান। এ ঘটনায় বুধবার শেরেবাংলা নগর থানার মামলা হয়। বুধবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App