আইএমএফের ঋণ জীবনকে আরও দুর্বিষহ করে তুলবে

আগের সংবাদ

১.৫ ডিগ্রি উষ্ণতার কথা শুরু থেকেই বলে আসছে বাংলাদেশ

পরের সংবাদ

ইমরানকে একে-৪৭ দিয়ে গুলি করে হামলাকারী (ভিডিও)

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ , ৭:৪৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩, ২০২২ , ৮:৩৬ অপরাহ্ণ

লংমার্চ করতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। বৃহস্পতিবার (৩ নভেম্বর) পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানের ওপর হামলা চালায় দুজন অজ্ঞাত ব্যক্তি। তাদের একজনের হাতে ছিলো পিস্তল, অপরজনের হাতে ছিলো একে-৪৭। এর মধ্যে একজন ঘটনাস্থলে নিহত হয়েছে। অপরজনকে আটক করেছে পুলিশ।

আটক হওয়া হামলাকারী এরই মধ্যে পুলিশের কাছে হামলার কারণ সম্পর্কে জানিয়েছে। সে জানায়, মানুষকে বিভ্রান্ত করায় ইমরান খানের ওপর হামলা চালানো হয়েছে। তাকে হত্যার সর্বোচ্চ চেষ্টা করা হয়েছে। এ হামলাকারীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এছাড়া, লংমার্চে ইমরানের ওপর হামলায় দলের একজন কর্মীও নিহত হয়েছেন।

হামলাকারী আরও বলেন, মানুষকে বিভ্রান্ত করার বিষয়টি আমি সহ্য করতে পারিনি, তাই খুন চেয়েছি তাকে। তাকে হত্যার সর্বোচ্চ চেষ্টা করেছি। শুধু ইমরানকে খুন করতে চেয়েছি আমি, অন্য কাউকে নয়।

হামলার সময় ইমরান খানের পাশে ছিলেন পিটিআই নেতা ইমরান ইসমাইল। তিনি বলেন, একে-৪৭ রাইফেল নিয়ে এ হামলা চালানো হয়েছে। ওই ঘটনার একটি ভিডিও ফুটেজে বন্দুক হাতে এক যুবককে দেখা গেছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়