×

সারাদেশ

শিক্ষার্থীকে মারধর করল ওয়েটার, শাবিতে উত্তেজনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ নভেম্বর ২০২২, ০৯:৩৭ পিএম

শিক্ষার্থীকে মারধর করল ওয়েটার, শাবিতে উত্তেজনা

শাবিপ্রবির গেটে বুধবার এক রেস্টুরেন্টে ওয়েটারের হাতে এক শিক্ষার্থী মারধরের ঘটনায় উত্তেজনা। ছবি: ভোরের কাগজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান গেটের পাশে সবুজ বাংলা রেস্তোরাঁয় ওয়েটারের হাতে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ ওঠেছে।

ভুক্তভোগী শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ১ম বর্ষের নুর মোহাম্মদ শৈশব।

 বুধবার (২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জড়ো হয়ে রেস্তোরাঁ বন্ধ করে এবং রেস্টুরেন্টে ভাংচুর করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রেস্তোরাঁয় খাবার খাওয়ার সময় শৈশবকে মারধর করেন এক ওয়েটার। এতে শিক্ষার্থীরা জড়ো হয়ে রেস্তোরাঁর তালা ভেঙে ভিতরে ঢুকার চেষ্টা করে।

এসময় শিক্ষার্থীরা রেস্টুরেন্টে প্রবেশের গেট বন্ধ করে এর কর্মকর্তা-কর্মচারীদের অবরুদ্ধ করে রাখে এবং রেস্টুরেন্টের বাইরে নানা প্রতিবাদী স্লোগান দিতে থাকে।

বিষয়টি সমাধানের লক্ষ্যে প্রক্টরিয়াল বডির সদস্যরা উপস্থিত হয়েছেন।

এ বিষয়ে সহকারী প্রক্টর মো. মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে আমরা উপস্থিত হয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করছি। তাছাড়া পুলিশ প্রশাসনও ঘটনাস্থলে এসেছে। রেস্টুরেন্টের মালিকপক্ষ, ম্যানেজার ও মারধরকারী হোটেলবয়সহ আমরা প্রক্টর অফিসে বসবো।

এবিষয়ে জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান বলেন, আপাতত রেস্টুরেন্ট বন্ধ করে দেয়া হয়েছে। রেস্টুরেন্টের মালিকপক্ষ ও বিশ্ববিদ্যালয় প্রশাসন বসে যে সিদ্ধান্ত নিবে সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা আমরা নেবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App