×

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের গুলিতে র‌্যাপার নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ নভেম্বর ২০২২, ১১:১১ এএম

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের গুলিতে র‌্যাপার নিহত

র‍্যাপার টেকঅফ। ছবি: বিবিসি

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের গুলিতে র‌্যাপার নিহত

যুক্তরাষ্ট্রের হিউস্টনে দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন জনপ্রিয় ব্যান্ড মিগোসের র‍্যাপার টেকঅফ। স্থানীয় সময় মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে একটি পার্টিতে দাবা খেলার সময় তাকে গুলি করে দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এই গায়কের প্রতি শ্রদ্ধা জানাচ্ছেন ভক্ত ও অনুরাগীরা। তার মৃত্যুতে দেশটির সংগীতাঙ্গনে নেমেছে শোকের ছাঁয়া। খবর-বিবিসির।

জানা যায়, স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে একটি পার্টিতে তার চাচা ও ব্যান্ডের সহযোগীর সঙ্গে দাবা খেলার সময় তাকে গুলি করে দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হামলাকারীকে গ্রেপ্তারে অভিযান চলছে। তবে ঠিক কী কারণে তাকে হত্যা করা হয়েছে, বিষয়টি জানা যায়নি।

২০০৮ সালে হিপহপ ব্যান্ড ‘মিগোস’ গঠন করেন টেকঅফ। ২০১৩ সাল ‘ভারসাচে’ গান মুক্তির পর বিশ্বব্যাপী খ্যাতি পায় তার ব্যান্ড। ২৮ বছর বয়সি এ তারকার আসল নাম কিরশ্নিক খারি বল।চলতি বছরের শুরুতে দলে ভাঙন দেখা দিলেও ‘ব্যাড অ্যান্ড বুজি', ‘ভার্সেস' ও ‘ওয়াক ইট টক ইট’সহ কয়েকটি জনপ্রিয় গান পরিবেশন করেছে মিগোস।

স্থানীয় সময় মঙ্গলবার দুপুর ২টার দিকে হিউস্টনের ৮১০ বিলিয়ার্ডস ও বোলিং অ্যালির বাইরে একটি বারান্দায় উদ্দেশ্য করে গুলি ছোড়া হয়। নিরাপত্তারক্ষীরা গুলির শব্দ শুনতে পেলেও কে গুলি করেছে তা দেখতে পাননি। পুলিশ জানায়, গুলির শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে তারা গুলিবিদ্ধ একজনকে দেখতে পান। ঘটনাস্থলেই তার মৃত হয়।

ঘাতককে ধরতে ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। এ ছাড়া খারির জন্য জনসাধারণের কাছে আবেদন করেছেন নিরাপত্তারক্ষীরা। হত্যার শিকার হওয়ার আগে বোলিং অ্যালিতে নিজের তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন টেকঅফ। ছবিতে পরিধান করা পোশাকেই তার মরদেহ উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App