×

জাতীয়

নৌকা বিরোধীদের সতর্ক করলেন প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ নভেম্বর ২০২২, ১০:০৮ পিএম

নৌকা বিরোধীদের সতর্ক করলেন প্রধানমন্ত্রী

সংসদ নেতা, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখা হাসিনা সংসদ ভবনে সরকারী দলের সভাকক্ষে একাদশ জাতীয় সংসদের দলের সংসদীয় পঞ্চম সভায় বক্তব্য রাখেন। ছবি: ভোরের কাগজ

নৌকা বিরোধীদের সতর্ক করলেন প্রধানমন্ত্রী
নৌকা বিরোধীদের সতর্ক করলেন প্রধানমন্ত্রী

স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী, অর্থাৎ নৌকার বিরুদ্ধে প্রার্থী দিয়ে বা দলীয় প্রার্থীকে হারানোর জন্য তার বিরুদ্ধে যেসব এমপি নেতাকর্মী কাজ করেছেন তাদেরকে সতর্ক করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২ নভেম্বর) রাতে আ. লীগের সংসদীয় দলের বৈঠকে তিনি দলীয় এমপিদের বিরুদ্ধে এমন সতর্ক বার্তা দেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা যে উন্নয়ন, যে ভালো কাজ করছি সেগুলোকে তুলে ধরতে হবে, ভালো কাজের প্রচার করতে হবে। এছাড়া বিএনপি যে মিটিং মিছিল করছে তা যদি শান্তিপূর্ণ হয় তাহলে তারা তা করুক তাতে কোন বাধা নেই। তবে মিটিং মিছিলের নামে রযেন কোন সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে না পারে, ভাংচুর করতে না পারে সেদিকে নজর দেবার জন্য নিজ নিজ এলাকার এমপি ও দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন শেখ হাসিনা।

এছাড়া এমপিদের কেউ কেউ দলীয় শৃঙ্খলা মানছেন না , তাদেরকে সতর্ক করে তিনি নির্দেশ দেন, কোনভাবেই দলীয় শৃঙ্খলা বা নির্দেশ অমান্য করা যাবে না। আর সরকার বিরোধী অপপ্রচার চালাচ্ছে একটি গোষ্ঠী তাদেরকে প্রতিহত করতে তাৎক্ষণিকভাবে ব্যবস্থার নেবারও নির্দেশ দেন দলীয় প্রধান। একইসঙ্গে জাতীয় নির্বাচনকে সামনে রেখে ভোটার ও এলাকার উন্নয়নে কাজ করার নির্দেশ দেন তিনি। তবে এ বৈঠকে সংসদীয় দলের উপনেতা মনোনীত হয়নি বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App