×

খেলা

ভক্তের কাণ্ডে ক্ষুব্ধ কোহলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ নভেম্বর ২০২২, ০১:১৯ পিএম

ভক্তের কাণ্ডে ক্ষুব্ধ কোহলি

ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ায় রয়েছে ভারতীয় ক্রিকেট দল। শুরু থেকেই হোটেল নিয়ে নানা অভিযোগ করে আসছিল ভারতীয় ক্রিকেটাররা। এবার হোটেল নিয়ে ঘটে গেল আরেক নিন্দনীয় ঘটনা। বিরাট কোহলি যে হোটেলে রয়েছেন সেখানে হোটেলের এক কর্মী বিনা অনুমতিতে বিরাটের ঘরে ঢুকে ভিডিও রেকর্ড করে এবং তারপর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। ভক্তের এমন কাণ্ডে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন ভারতীয় এই ব্যাটার।

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করে কোহলি লিখেন, আমি জানি, ভক্তরা সব সময় তাদের প্রিয় খেলোয়াড়কে দেখে আনন্দ পান।

তার সঙ্গে দেখা করতে চান। আমি এই অনুভূতিকে সম্মান করি। কিন্তু এই ভিডিও দেখে আমি আতঙ্কিত। যদি আমার হোটেলের ঘরেই আমার গোপনীয়তা রক্ষা না হয়, তা হলে কোথায় হবে? এই ধরনের ভালোবাসা আমি চাই না।

এভাবে কারো ব্যক্তিগত পরিসরে প্রবেশ করা ঠিক নয়। দয়া করে সবার ব্যক্তিগত জীবনকে সম্মান করুন। তাদের বিনোদনের সামগ্রী করে তুলবেন না।

এই ভিডিও দেখার পর আরো অনেকেই প্রতিক্রিয়া জানিয়েছেন। এই ঘটনায় চটেছেন কোহলির স্ত্রী আনুশকা শর্মা। ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে প্রশ্ন তুলে তিনি লিখেন, আমারও এরকম কিছু ঘটনা আছে, যেখানে ভক্তরা কোনো প্রকার ক্ষমা কিংবা অনুশোচনা দেখায়নি। কিন্তু সত্যি এটি খুব খারাপ। এটি একজন মানুষকে অসম্মান করা এবং অপরাধ। যে কেউ ভিডিওটি দেখে বলবে সেলিব্রেটি হো! এটাও জানা উচিত আপনিও এই সমস্যার অংশ। নিজেকে নিয়ন্ত্রণের অনুশীলন অন্যকে সহযোগিতা করে। এ ঘটনা যদি আপনার বেডরুমে ঘটত?

ভিডিওতে দেখা যায়, কোহলির অনুপস্থিতির সুযোগে কয়েকজন ব্যক্তি তার রুমে ঢুকে ভিডিও করার পাশাপাশি তার জুতা, জামা-কাপড়, বিছানা থেকে শুরু করে শৌচাগারেরও ভিডিও পর্যন্ত করেছেন। তিন ব্যক্তি কোট-প্যান্ট পরা অবস্থায় সেই কক্ষে আছেন।পোশাক দেখে মনে হয়েছে তারা সেই হোটেলের কর্মী।

এর আগে একই হোটেলের বিরুদ্ধে ঠাণ্ডা খাবার সরবরাহের অভিযোগ তোলেন ভারতীয় ক্রিকেটাররা। অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারও এই ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে লিখেন, এটা খুব বিরক্তিকর ঘটনা। মেনে নেয়া যায় না। তবে এখন পর্যন্ত ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগের খবর পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App