×

সারাদেশ

বঙ্গবন্ধুর সমাধিতে পাসপোর্টের নতুন ডিজির শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২২, ০৭:৪২ পিএম

বঙ্গবন্ধুর সমাধিতে পাসপোর্টের নতুন ডিজির শ্রদ্ধা

সোমবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. নুরুল আনোয়ার। ছবি: ভোরের কাগজ

আমি পূর্বেও বহুবার জাতির পিতার সমাধিতে এসেছি। কিন্তু আজ আমি নতুন আঙ্গিকে এসেছি মহাপরিচালক হিসেবে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে পাসপোর্ট অধিদপ্তরকে আরো গতিশীল ও বেগবান করতে পারি সেজন্য মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া চাইছি। এছাড়া আপনাদের (সাংবাদিক) সবার সহযোগিতা কামনা করি।

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে একথা বলেন ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. নুরুল আনোয়ার।

পরে ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ৭৫’র ১৫ আগস্টে নিহত সব শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি। এ সময় বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের (ঢাকা) পরিচালক আবদুল্লাহ আল মামুন, উপপরিচালক (পরিকল্পনা) আবু নোমান মোহাম্মদ জাকির হোসেন, পাসপোর্ট অধিদপ্তরের উপপরিচালক (প্রশাসন) মো. ওয়ালিউল্লাহ, মহাপরিচালকের কর্ড অফিসার মেজর কাজী আনিস মোর্শেদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, গোপালগঞ্জ পাসপোর্ট অধিদপ্তরের সহকারী পরিচালক আশীষ কুমার দাশ, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App