×

খেলা

আয়ারল্যান্ডকে ৪২ রানে হারালো অস্ট্রেলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২২, ০৫:৩৩ পিএম

আয়ারল্যান্ডকে ৪২ রানে হারালো অস্ট্রেলিয়া

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্রিসবেনের গ্যাবয়ে আয়ারল্যান্ডকে ৪২ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া। ফলে ৪২ রানের জয়ের সাথে এ গ্রুপের পয়েন্ট তালিকার দুই নম্বরে উঠে এসেছে অস্ট্রেলিয়া।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি অস্ট্রেলিয়ার। তৃতীয় ওভারেই ডেভিড ওয়ার্নারকে ফিরিয়ে দারুণ শুরু এনে দেয় আয়ারল্যান্ড। অ্যারন ফিঞ্চ ওই ধাক্কা কাটিয়ে ওঠেন মিচেল মার্শকে নিয়ে। দ্বিতীয় উইকেটে এই জুটি ৩৪ বলে পঞ্চাশ পার করে। এরপর মার্শ ২২ বলে ২৮ রান করে আউট হন।

গ্লেন ম্যাক্সওয়েল রিভিউ নিয়ে জীবন পেয়েও ১৩ রানের বেশি করতে পারেননি। ফিফটি তুলে ৬৩ রান করে ফেরেন অস্ট্রেলিয়া অধিনায়ক। শেষদিকে স্টয়নিস ২৫ বলে ৩৫ রান করে ফিরলেও টিম ডেভিডের ১০ বলে ১৫ ও ম্যাথু ওয়েড সাত রান করলে নির্ধারিত ২০ ওভারে ১৭৯ রান করে বর্তমান চ্যাম্পিয়নরা। আয়ারল্যান্ডের পক্ষে ব্যারি ম্যাকার্থি তিন উইকেট নেন

১৮০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ২৫ রানের মধ্যেই পাঁচ উইকেট হারিয়ে ম্যাচ থেকে শুরুতেই ছিটকে যায় আইরিশরা। ১৮ ওভার এক বলে ১৩৭ রানে অলআউট হয়ে যায় আয়ারল্যান্ড। লোরকান টাকার ৪৮ বলে ৭১ রান করে অপরাজিত থাকেন। অস্ট্রেলিয়ার পক্ষে কামিন্স, ম্যাক্সওয়েল, মিচেল স্টার্ক ও অ্যাডাম জাম্পা ২টি করে উইকেট পান। এছাড়া স্টয়নিসের শিকার একটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App