১৫ নভেম্বর থেকে অফিস শুরু ৯টায়, শেষ ৪টায়

আগের সংবাদ

২০২৩ সালে সরকারি ছুটি ২২ দিন

পরের সংবাদ

বাংলাদেশের খেলা দেখতে ব্রিটিশ তরুণী

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ , ৩:০১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩১, ২০২২ , ৩:৫১ অপরাহ্ণ

গ্যালারিতে বসে বাংলাদেশকে সমর্থন জানাতে শুধু অস্ট্রেলিয়ার বিভিন্ন শহর থেকে নয়, কানাডা, আমেরিকা ও ইংল্যান্ড থেকেও বাংলাদেশি প্রবাসীরা যাচ্ছেন খেলা দেখতে। এবার দেখা মিলল ব্যতিক্রম কিছুর। বাংলাদেশের খেলা দেখতে সুদূর ইংল্যান্ড থেকে এসেছেন ব্রিটিশ তরুণী। তার সঙ্গী ইংল্যান্ডে বসবাসকারী এক বাংলাদেশি। সোনালি চুলের ওই তরুণীকে দেখা গেল বাংলাদেশের জার্সি পরা, হাতে লাল-সবুজের পতাকা।

বাংলাদেশের এক গণমাধ্যমকর্মীকে ওই তরুণী বলেন, বাংলাদেশ নিয়ে অনেক গল্প শুনেছি। এখনো দেশটি দেখা হয়নি। তবে ব্রিটেনে বাঙালিদের সঙ্গে মিশে এটি নিশ্চিত যে, দেশটির মানুষেরা অসাধারণ। যে কারণে বাংলাদেশ নিয়ে আমার কৌতূহল রয়েছে। এবার বাংলাদেশের ক্রিকেট ম্যাচটি দেখার সুযোগ পেলাম। হাতছাড়া করিনি। ম্যাচটি উপভোগ করে দারুণ রোমাঞ্চিত আমি!

তরুণী বলেন, বাংলাদেশ দলটার প্রতি আমার টান অন্যরকম। তাই তো লন্ডন থেকে সোজা চলে এসেছি ব্রিসবেনে। গ্যালারিতে বসে বাংলাদেশের পক্ষে স্লোগান দেব।

সমর্থকদের হতাশ করেননি সাকিবরা। বিশ্বকাপে সুপার টুয়েলভে দুটো ম্যাচ জিতে এখন সেমিফাইনালের স্বপ্ন বুনছেন টাইগাররা। প্রথম ম্যাচে নেদারল্যান্ডসকে নয় রানে হারানোর পর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হতাশ ম্যাচ উপহার দিলেও ব্রিসবেনে জিম্বাবুয়ে তিন রানে হারিয়েছেন টাইগাররা।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়