বেআইনি ধর্মঘট ডাকলে জেল-জরিমানা

আগের সংবাদ

সিলেট-শারজা বিমানের সরাসরি ফ্লাইট শুরু মঙ্গলবার

পরের সংবাদ

প্রকাশ্যে জাহ্নবীর প্রেমিক

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ , ৮:৪৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩১, ২০২২ , ৮:৪৯ অপরাহ্ণ

অবশেষে প্রকাশ পেলো জাহ্নবী কাপুরের বয়ফ্রেন্ডের নাম। জানা যায়, ভারতের মেগা আইকন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের মেয়ে জাহ্নবী প্রেম করছেন ওরহান অবত্রমানি ওরফে ওরি নামে এক যুবকের সঙ্গে।

অনেকটা সময়জুড়েই কানাঘুষো চলছিল জাহ্নবী কাপুরের বয়ফ্রেন্ডকে নিয়ে। তবে নাম প্রকাশ পাবার পর জানা গেল তিনি বলিউডের কেউ নন। এই মায়ানগরীর কোনও প্রভাবশালী কেউ না হলেও বলিউড থেকে হলিউড পর্যন্ত তার অবাধ চলাচল ছিল আগে থেকেই।

ওরহান অবত্রমানি ওরফে ওরি নানা কারণেই নজরের কেন্দ্রবিন্দুতে ছিলেন। বলিউডে জোর গুঞ্জন ছিল, শ্রীদেবী ও বনি কাপুরের কন্যা, অভিনেত্রী জাহ্নবী কাপুরের সঙ্গে প্রেম করছেন ওরি।

এই গুঞ্জন আরও বাড়ে, যখন ওরি তার সোশ্যাল মিডিয়ায় জাহ্নবীর সঙ্গে একের পর এক ছবি পোস্ট করেন। তবে শুধু বলি সেলেবদের সঙ্গে নয়, হলিউডের নানা রথী-মহারথীদের সঙ্গেও দেখা গিয়েছিল ওরিকে।

হলিউডের একাধিক তারকা-সন্তানের সঙ্গে ছবি পোস্ট করতেও দেখা গিয়েছে তাকে। একাধিক নামীদামি পোশাক প্রস্তুতকারক সংস্থার পোশাকেও দেখা গিয়েছে তাকে। কিন্তু কে এই ওরি?

জানা গেছে, ওরি মুম্বাইয়ের একজন সমাজকর্মী। তার নাকি অ্যানিমেশন বিষয়ে পড়াশোনা এবং বিশেষ পারদর্শিতাও রয়েছে।

ঘনিষ্ঠ মহলে তিনি নাকি জানিয়েছেন, অ্যানিমেশনকেই তিনি পেশা হিসেবে নিতে চান। কিন্তু অনেকেই বলছেন আকর্ষণীয় চেহারা এবং বাহারি পোশাক পরে ওরি যেভাবে চমক দিচ্ছেন, তাতে বলিউডই তার সম্ভাব্য গন্তব্য হতে চলেছে।

তবে একই সঙ্গে শোনা যাচ্ছে, বাবা বনী কাপুর ওরীর ব্যাপারে খুব একটা খুশি নন। এখন দেখা যাক, এই প্রেমের সম্পর্ক কতদূর অব্দি গড়ায়?

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়