পাকিস্তানকে ৯২ রানের টার্গেট নেদারল্যান্ডসের

আগের সংবাদ

পৈতৃক সম্পত্তি বিক্রি করে রাজনীতি করি

পরের সংবাদ

ছোটবোনের প্রেমিকের ছুরিকাঘাতে বড়বোনের প্রেমিক খুন

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২ , ৩:২৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩০, ২০২২ , ৪:২৬ অপরাহ্ণ

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় ছুরিকাঘাতে মামুন হাসান (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শাকিল মিয়া (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মামুন হুরবাড়ি গ্রামের আব্দুল হাই’র ছেলে। গ্রেপ্তার শাকিল মিয়া একই উপজেলার এনায়েতপুর ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল মালেকের ছেলে।

ফুলবাড়িয়ার থানার উপপরিদর্শক (এসআই) মো. হানিফ মিয়া জানান, ফুলবাড়িয়া উপজেলার কালাদহ ইউনিয়নের সহোদর দুই বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মামুন হাসান ও শাকিল মিয়ার। বড় বোনের সঙ্গে মামুনের ও ছোট বোনের সঙ্গে শাকিল মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। এসব নিয়ে মামুন ও শাকিলের মধ্যে বিরোধ লেগেই থাকতো। ওই রাতে হুরবাড়ি গ্রামে মামুন ও শাকিলের দেখা হলে কথা কাটাকাটির এক পর্যায়ে শাকিল মামুনকে ছুরিকাঘাত করে। এরপর স্থানীয়রা মামুনের চিৎকারে শাকিলকে আটক করে। এর কিছুক্ষণ পরে মামুন ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও জানান, মামুনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তার শাকিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়