×

জাতীয়

বিদিশাকে জাতীয় পার্টির নাম ব্যবহারে নিষেজ্ঞাধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২২, ০৫:০৩ পিএম

বিদিশাকে জাতীয় পার্টির নাম ব্যবহারে নিষেজ্ঞাধা

বিদিশা সিদ্দিক

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপেষক ও সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের নাম ব্যবহার করে রাজনৈতিক কর্মতৎপরতা চালানোর নামে প্রতারণা করছেন হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক। তার এ ধরনের তৎপরতা দেশজুড়ে জাপার নেতাকর্মীদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। যা কোনোভাবেই মেনে নেয়া যায় না। এতে করে দেশজুড়ে পার্টির লাখ লাখ নেতাকর্মী ও সমর্থক এবং দেশবাসী বিভ্রান্ত ও বিক্ষুব্ধ। এজন্য বিদিশাকে রওশন এরশাদ এবং পার্টির নাম ব্যবহার করা থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে জাতীয় পার্টি (রওশনপন্থী)।

শনিবার (২৯ অক্টোবর) জাপার কেন্দ্রীয় কার্যালয়ের প্যাডে লিখিত চিঠিতে দলের কেন্দ্রীয় সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সহ-সভাপতি এবং রওশন এরশাদ আহুত পার্টির কেন্দ্রীয় ১০ম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু বিদিশাকে এ আহ্বান জানান।

চিঠিতে বলা হয় রওশন এরশাদকে অসুস্থতাজনিত কারণ দেখিয়ে তার অবর্তমানে বিদিশা নিজেকে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেন, যা এক ধরনের প্রতারণা এবং বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষকের জন্য সম্মানহানিকর। এতে করে দেশজুড়ে পার্টির লাখ লাখ নেতাকর্মী ও সমর্থক এবং দেশবাসী বিভ্রান্ত ও বিক্ষুব্ধ। একই সঙ্গে পার্টির নামে বিদিশা কো-চেয়ারম্যান, যুগ্ম-মহাসচিব, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদকসহ অন্যান্য পদ বণ্টন করেছেন, তাও নেতাকর্মীদের সঙ্গে প্রতারণার শামিল। চিঠিতে উল্লেখ করা হয়, আগামী সাত কর্মদিবসের মধ্যে সব পদ-পদবী বিলুপ্ত ঘোষণা করে পার্টির নেতাকর্মীদের কাছে ক্ষমা না চাইলে প্রতারণা ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন করা এবং বিরোধীদলীয় নেতার নাম ব্যবহার করে তার মানহানি করার অপরাধে বিদিশার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারিও দেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App