×

খেলা

ফিলিপসের সেঞ্চুরিতে চ্যালেঞ্জিং সংগ্রহ কিউইদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২২, ০৪:০৭ পিএম

ফিলিপসের সেঞ্চুরিতে চ্যালেঞ্জিং সংগ্রহ কিউইদের

টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি বাঁচা-মরার লড়াইয়ে গ্লেন ফিলিপসের সেঞ্চুরিতে ৭ উইকেটে ১৬৭ রানের সংগ্রহ পেয়েছে নিউজিল্যান্ড।

শনিবার (২৯ অক্টোবর) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ব্যাট করতে নেমে লঙ্কান বোলিং তোপে ১৫ রানে টপ অর্ডারের তিন ব্যাটারকে হারায় নিউজিল্যান্ড। দুই ওপেনার ফিন অ্যালেন ও ডেভন কনওয়ে এক রান করে যোগ করে ফিরে যান। তিনে নেমে অধিনায়ক কেন উইলিয়ামসন ৮ রান করে আউট হন

গ্লেন ফিলিপস ও ডার্লি মিশেল দলের বিপর্যয়ে হাল ধরেন। ৮৪ রানের জুটি গড়েন তারা। যাতে মিশেল ২৪ বলে যোগ করেন ২২ রান। তবে অন্য প্রান্তে থাকা ফিলিপস রীতিমতো ঝড় শুরু করেন। তিনি শেষ ওভারে ফিরে যাওয়ার আগে ৬৪ বলে ১০৪ রানের ইনিংস খেলেন। দশটি চারের সঙ্গে চারটি ছক্কার শট তোলেন তিনি। তার ব্যাটে ভর করেই ভালো সংগ্রহ পেয়েছে কিউইরা।

শ্রীলঙ্কার হয়ে দীর্ঘদিন পরে দলে ঢোকা পেসার কাসুন রাজিথা চার ওভারে ২৩ রান দিয়ে তিনি তুলে নিয়েছেন দুই উইকেট। এছাড়া লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা চার ওভারে ২২ রান দিয়ে নিয়েছেন একটি উইকেট। শুরু ভালো করলেও স্পিনার মহেশ থিকসানা চার ওভারে ৩৫ রানে এক উইকেট নিয়েছেন। লাহিরু কুমারা এক উইকেট নিলেও তিন ওভারে দিয়েছেন ৩৭ রান। চামিকা করুনারত্নেও তিন ওভারে ৩৪ রান দিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App