রংপুরে বিএনপির গণসমাবেশে জামায়াত-শিবির

আগের সংবাদ

পাথরঘাটায় আ. লীগের কমিটি নিয়ে দন্দ্ব, বিক্ষোভ অগ্নি সংযোগ

পরের সংবাদ

বকশীগঞ্জে আ. লীগের পাল্টাপাল্টি বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২ , ৯:৪২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩০, ২০২২ , ১২:০৭ পূর্বাহ্ণ

বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পাল্টাপাল্টি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) সকালে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে শারীরিক নির্যাতনের প্রতিবাদে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তার সহযোগীদের বিচারের দাবিতে নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ড মোড়ে আসলে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আগা সায়ুম, নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি সাইফুল ইসলাম খোকা, পৌর মেয়র ও পৌর যুবলীগের আহ্বায়ক নজরুল ইসলাম সওদাগর প্রমুখ। এসময় বক্তারা অবিলম্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ ও তার ভাইসহ সহযোগীদের বহিষ্কার ও বিচারের দাবি জানান।

অপরদিকে বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ ও তার ভাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নিলক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে আসলে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাজন প্রমুখ। এসময় বক্তারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তার ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়