×

খেলা

শেরিফ টাইরাসপলকে ৩-০ গোলে হারালো ম্যানইউ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২২, ০৩:২১ পিএম

শেরিফ টাইরাসপলকে ৩-০ গোলে হারালো ম্যানইউ

বৃহস্পতিবার রাতে গোল করার পথে এগোন ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: বিবিসি

টটেনহ্যাম ও চেলসির বিপক্ষের ম্যাচে না থাকলেও ম্যানচেস্টার ইউনাইটেডে ‍ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এমনকী শুধু স্কোয়াডেই নয়, ইউরোপা লিগে শেরিফের বিপক্ষে ম্যাচে সেরা একাদশেও ছিলেন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) শুধু রোনালদোর জন্যই ভলদোভীয় ক্লাব শেরিফ টাইরাসপলকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। রোনালদো ছাড়াও ম্যানেচেস্টারের হয়ে গোল করেন দিয়েগো দালত, মার্কাস রাশফোর্ড। খবর ইএসপিএনের।

এই জয়ের ফলে ইউরোপার শেষ ষোলোয় জায়গা করে নিয়েছে ম্যানইউ। ৫ ম্যাচ শেষে তাদের পয়েন্ট এখন ১২। তৃতীয় স্থানে থাকা শেরিপের পয়েন্ট ৩। সুতরাং, ম্যানইউর সামনে আর কোনো বাধা নেই। শীর্ষে থাকা রিয়াল সোসিয়েদাদের পয়েন্ট ১৫। গ্রুপের শেষ ম্যাচে সোসিয়েদাদ ও ম্যানইউ মুখোমুখি হওয়ার কথা রয়েছে।

৩০ মিনিটের আগেই গোল পেতে পারতেন রোনালদো। একেবারে গোলমুখ থেকে তার দুর্দান্ত একটি হেড বার ঘেঁষে বাইরে চলে যায়। ম্যাচের ৪৪ মিনিটে সবার ওপর লাফিয়ে উঠে এক বুলেট গতির হেডে শেরিফের জাল ভেদ করেন দিয়েগো দালত।

দ্বিতীয়ার্ধে কোচ মাঠে নামান ডিফেন্ডার হ্যারি মাগুইরেকে। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে আগের আট ম্যাচ মিস করেন তিনি। দ্বিতীয়ার্ধ শুরুর পর আরও একবার গোলের সুযোগ পেয়েছিলেন রোনালদো। কিন্তু তার শট চলে যায় পোস্টের ওপর দিয়ে। একটু পর শেরিফের জালে আবারও বল জড়ান রোনালদো। কিন্তু এবার অফসাইডের কারণে গোলটি বাতিল করে দেয়া হয়।

৬৫তম মিনিটে লুক শ’র কাছ থেকে বল পেয়ে দারুণ এক হেডে শেরিফের জালে বল জড়ান মার্কাস রাশফোর্ড। ম্যাচের ৮১তম মিনিটে ম্যানইউর লিড বাড়িয়ে দেন রোনালদো। এবার তার নিজের হেড ফিরিয়ে দেন শেরিফ গোলরক্ষক। ফিরতি বলটিই রোনালদো জড়িয়ে দেন জালে। এরপরই দর্শকদের উদ্দেশ্যে উল্লাসে মেতে ওঠেন তিনি।

উল্লেখ্য, টটেনহ্যাম ও চেলসির বিপক্ষে রোনালদোবিহীন ম্যাচের একটিতে জয় আর অন্যটিতে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এর আগে চেলসির বিপক্ষে শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বাদ দেয়া হয় পর্তুগিজ এই তারকাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App