×

সারাদেশ

রাজশাহী-রংপুরে যাত্রীবাহী বাস বন্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২২, ০৪:০৮ পিএম

রাজশাহী-রংপুরে যাত্রীবাহী বাস বন্ধ

ছবি: ভোরের কাগজ

রাজশাহী-রংপুরের সকল ধরনের যানবাহন বন্ধ ঘোষণা করেছে রাজশাহী পরিবহন নেতারা। শুত্রকার (২৮ অক্টোবর) ও শনিবার দুই দিন সকল ধরনের পরিবহন বন্ধ থাকবে। তবে বিএনপি নেতাকর্মীদের দাবি শনিবার রংপুরে বিএনপির বিভাগীয় মহাসমাবেশকে কেন্দ্র করেই নাটকিয় ভাবে পরিবহন বন্ধ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার সময় রাজশাহী থেকে রংপুরের উদ্দেশ্যে সর্বশেষ বাসটি ছেড়ে গেছে। শুক্রবার ও কাল শনিবার আর কোনো বাস ছাড়বে না বলে জানিয়েছেন রাজশাহীর পরিবহন নেতারা। কিন্ত রাজশাহী সড়ক পরিবনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিউল হক গনমাধ্যকে জানান, মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধসহ বিভিন্ন দাবিতে পরিবহন বন্ধ রাখা হয়েছে। এছাড়া রংপুরে অভ্যন্তরীণ কারণে দুই দিনের পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। কোনো জেলা থেকেও রংপুরে বাস প্রবেশ করবে না বলে জানান রংপুর বাস মালিক পক্ষ।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু অভিযোগ করে বলেছেন, রংপুরে বিএনপির মহাসমাবেশের কারণে বাস চলাচল বন্ধ করা হয়েছে। এভাবে বিএনপির গণজোয়ার থামানো সম্ভব নয়। রাজশাহী থেকে রংপুর বিএনপির মহাসমাবেশে কেউ যেনো অংশ গ্রহন করতে না পারে সেজন্যই নাটকীয়ভাবে পরিবহন বন্ধ করা হয়েছে। সরকার বিএনপির মহাসমাবেশে জনসমাগম দেখে ভীত হয়ে এসব কাজ করছে। মানুষকে দুর্ভোগে ফেলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App