×

জাতীয়

মুরাদনগরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২২, ০৩:৩১ পিএম

মুরাদনগরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত শিক্ষক

কুমিল্লার মুরাদনগরে মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের অভিযোগে ওই মাদ্রাসার শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুকে (৩৯) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদ্রাসাশিক্ষক সাজ্জাদ হোসেন সাজুর বাড়ি খুলনা জেলার দৌলতপুর উপজেলার ৩ নম্বর ওয়ার্ডের মহেশ্বর, সাহাপাড়া এলাকায় আলতাফ হোসেনের ছেলে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে গত বৃহস্পতিবার বিকেলে সাজ্জাদ হোসেন সাজুকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এজাহারে উল্লেখ করা হয়, গত শুক্রবার বেলা সারে তিনটার দিকে ওই ছাত্রী (১৪) সরমাকান্দা ইসলামিয়া আদর্শ দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুর ভাড়া বাসা উপজেলার সরমাকান্দা এলাকার ওয়াজ উদ্দিন মাষ্টারের বাড়ীতে প্রাইভেট পড়তে যান। প্রাইভেট পড়ার মাঝে বিকেল চারটার দিকে ঘরের মধ্যবর্তী রুমের ভিতরে ওই ছাত্রীকে ডেকে নিয়ে যান ছাত্রী সেখানে গেলে শিক্ষক সাজ্জাদ ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে শিক্ষক ওই ছাত্রীকে বিষয়টি কাউকে না বলতে ভয়ভীতি দেখিয়েছেন।

এ বিষয়ে ওই ছাত্রীর মায়ের ভাষ্য, সরমাকান্দা ইসলামিয়া আদর্শ দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক সাজ্জাদ হোসেন আমার মেয়েকে গত ৩ মাস ধরে প্রাইভেট পড়িয়ে আসছেন। কিছুদিন আগে ধর্ষক সাজ্জাদ আমাকে বলে আপনার মেয়ে পড়াশোনায় অনেক পিছিয়ে আছে। তাই আমি শুক্রবারও আলাদা ভাবে প্রাইভেট পড়াবো। অন‍্যান দিনের মতো গতশুক্রবার আমার মেয়ে সরমাকান্দা ওয়াজ উদ্দিনের বাড়িতে শিক্ষক সাজ্জাদ এর ভাড়া বাসায় প্রাইভেট পড়তে গেলে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখাইয়া আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষন করে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ধর্ষণের অভিযোগে ওই ছাত্রীর মা বাদী হয়ে মাদ্রাসা শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুর বিরুদ্ধে মামলা করেছেন। এরপর রাতে সাজ্জাদ হোসেনকে মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয় এবং তাকে কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App