×

খেলা

মাঠে ফিরছে ব্রাদার্স ইউনিয়ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২২, ০৫:৩২ পিএম

মাঠে ফিরছে ব্রাদার্স ইউনিয়ন

ফাইল ছবি

দেশের অন্যতম ঐতিহ্যবাহী ক্লাব ব্রাদার্স ইউনিয়ন এক মৌসুম পর আবার ঘরোয়া ফুটবলে ফিরছে। গোপীবাগের দলটি বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় স্তর চ্যাম্পিয়নশিপ লিগে অংশ নেবে। এরই মধ্যে চ্যাম্পিয়নশিপ লিগের ক্লাব লাইসেন্সিং সম্পন্ন করেছে ব্রাদার্স।

বর্তমানে একসঙ্গে চলছে বাংলাদেশ প্রিমিয়ার ও চ্যাম্পিয়নশীপ লিগের দলবদল। ৭ নভেম্বর পর্যন্ত প্রিমিয়ার লিগের দলবদল চললেও দ্বিতীয় স্তর চ্যাম্পিয়নশীপ লিগে খেলোয়াড় নিবন্ধনের সময়সীমা ৩১ অক্টোবর। এক মৌসুম পর এসে আবারও প্রিমিয়ারে উঠার জন্য দল গোছানোর চেষ্টা করেছে ব্রাদার্স ইউনিয়ন। জাতীয় দলের সাবেক গোলরক্ষক কোচ মিলন মোল্লাকে দলটির দায়িত্ব দেয়া হয়েছে।

১৯৭৫ সালে ঘরোয়া ফুটবলের শীর্ষ পর্যায়ে পদার্পণ করে ব্রাদার্স ইউনিয়ন। দেশের ফুটবলে ব্রাদার্স ইউনিয়ন ছিল তৃতীয় শক্তি ও তারুণ্যের প্রতীক। টানা ৪৫ বছর ধরে দেশের ফুটবলের শীর্ষ পর্যায়ে ছিল ক্লাবাটি। ২০২০-২১ মৌসুমে ব্রাদার্স প্রিমিয়ার থেকে রেলিগেটেড হয়। নিয়ম অনুযায়ী ২০২১-২২ পরের মৌসুমে চ্যাম্পিয়নশিপ লিগ খেলার কথা থাকলেও নানা কারণে গতবার চ্যাম্পিয়নশিপ লিগ খেলেনি ব্রাদার্স। ফলে আগের মৌসুমে ফুটবল থেকে বিচ্ছিন্ন ছিল ব্রাদার্স ইউনিয়ন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App