×

জাতীয়

বিএনপির মোকাবিলায় যুবলীগই যথেষ্ট: পরশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২২, ১০:২০ পিএম

বিএনপির মোকাবিলায় যুবলীগই যথেষ্ট: পরশ

শুক্রবার সন্ধ্যায় ২৩, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর যুবলীগের এক সভায় বক্তব্য রাখেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। ছবি: সংগৃহীত

বিএনপি মোকাবিলায় যুবলীগই যথেষ্ট বলে হুঁশিয়ারি দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, আগামী নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত গোটা বাংলাদেশে নৈরাজ্য ও সন্ত্রাস সৃষ্টি করছে। এর জবাব যে যুবলীগ সংগঠন হিসেবে যেকোনো সময় দেয়ার সক্ষমতা রাখে, সেই প্রমাণ ১১ নভেম্বরের মহাসমাবেশের মাধ্যমে প্রতিষ্ঠিত হবে।

শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় ২৩, বঙ্গবন্ধু অ্যাভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর যুবলীগের এক সভায় এসব কথা বলেন তিনি। যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামী ১১ নভেম্বর সংগঠনটির যুব মহাসমাবেশ সফল করতে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

শেখ পরশ বলেন, চ্যালেঞ্জ ও দায়িত্ব কাঁধে নিয়ে আমাদের ১১ নভেম্বরের মহাসমাবেশ সফল করতে হবে। কারণ আমাদের উপলব্ধি করতে হবে কোনো প্রেক্ষাপটে বঙ্গবন্ধু-কন্যা যুবলীগকে এই মহাসমাবেশ আয়োজন করতে বলেছেন। কেন বলেছেন এবং কী উদ্দেশ্যে বলেছেন নিশ্চয়ই আপনারা অনুধাবন করতে পারবেন।

তিনি আরও বলেন, কারণ স্বাধীনতা বিরোধীরা যেভাবে মাথাচাড়া দিয়ে উঠছে তাতে রাজনৈতিক শক্তি ও সামর্থ্য প্রদর্শন করা এখন অপরিহার্য হয়ে উঠেছে। আমরা তাদের সতর্ক করতে চাই যে ওই স্বাধীনতাবিরোধীদের মোকাবিলা করার জন্য যুবলীগ একাই একশ। এ ছাড়া সারা দেশে স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ করার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা যারা লালনপালন ও ধারণ করেন, তাদেরকে এই মহাসমাবেশ উৎসাহিত করবে ও অনুপ্রেরণা দেবে। এ সময় আমাদের ঐক্যবদ্ধ থাকা অপরিহার্য ও অনস্বীকার্য।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক বাবু সুব্রত পাল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App