বিভাগেও শ্রেষ্ঠ শান্তিগঞ্জের ইউএনও আনোয়ার

আগের সংবাদ

১০ ম্যাচ পর হারের মুখ দেখলো আর্সেনাল

পরের সংবাদ

অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ম্যাচ পরিত্যক্ত

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২২ , ৪:৩১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০২২ , ৪:৩১ অপরাহ্ণ

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে শুক্রবার (২৮ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর দুইটায় খেলাটি শুরু হওয়ার কথা ছিল। আয়ারল্যান্ড-আফগানিস্তানের ম্যাচের মতো এই ম্যাচেও পয়েন্ট করে করে নিতে হলো অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডকে।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে বড় প্রভাবক হয়ে উঠছে বৃষ্টি। দক্ষিণ আফ্রিকা-জিম্বাবুয়ে ম্যাচের ভেস্তে গেছে আফগানিস্তান-নিউজিল্যান্ড ম্যাচও। সবশেষ আয়ারল্যান্ড ও আফগানিস্তানের ম্যাচেও কোনো বল মাঠে গড়াতে পারেনি। এ নিয়ে আফগানদের টানা দুই ম্যাচ বৃষ্টিতে পণ্ড হলো। এদিকে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ম্যাচটিও পরিত্যক্ত হওয়ায় সেমিফাইনালের দৌড়ে বেশ বিপদেই পড়ল দুই দলই।

অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডকে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে হট ফেবারিট ধরা হয়েছিল। কিন্তু বিশ্বকাপের সুপার টুয়েলভ থেকেই ছিটকে যাওয়ার শঙ্কায় আছে দল দুটি। তিন ম্যাচে সমান তিন পয়েন্ট করে ইংল্যান্ড তিন আর অস্ট্রেলিয়া আছে টেবিলের চার নম্বর অবস্থানে। যেখানে আয়ারল্যান্ড রয়েছে টেবিলের দুইয়ে। ফলে সেমিফাইনালের স্বপ্ন টিকিয়ে রাখতে হলে যে দুটি ম্যাচ বাকি আছে, তাতে জয় ছাড়া আর কোনো পথ খোলা নেই দুই দলের সামনে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়