×

খেলা

তিনটি হাফ সেঞ্চুরিতে ভারতের বড় সংগ্রহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২২, ০৪:৩৩ পিএম

তিনটি হাফ সেঞ্চুরিতে ভারতের বড় সংগ্রহ

নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচের একপর্যায়ে শলাপরামর্শ করে নেয় ভারতীয় দল। ছবি: টাইমস অব ইন্ডিয়া

নেদারল্যান্ডসের বিপক্ষেও ব্যর্থ হয়েছেন। তবে অন্য ওপেনার রোহিত শর্মা ফিফটি পেয়েছেন। ফিফটি মেরেছেন বিরাট কোহলি ও সূর্যকুমার যাদব। তাদের ব্যাটে ভর করে ২ উইকেটে ১৭৯ রানের বড় সংগ্রহ পেয়েছে ভারত।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সিডনিতে অনুষ্ঠিত  দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাট করতে নামে ভারত। রাহুল ফিরে যান ৯ রান করে। দলের রান তখন ১১। এরপর পাওয়ার প্লে দেখে শুনে পার করেন রোহিত ও বিরাট। তারা যোগ করেন ৭৩ রান। খবর হিন্দুস্তান টাইমস, ইএসপিএনের।

ওই রানে বড় অবদান অধিনায়ক রোহিতের। তিনি ফিরে যাওয়ার আগে ৩৯ বলে ৫৩ রানের ইনিংস খেলেন। চারটি চার ও তিন ছক্কার শট তোলেন। রোহিত আউট হওয়ার পরে হাত খোলেন বিরাট কোহলি। অন্য প্রান্তে থাকা সূর্যকুমার যাদব ঝড় তোলেন।

তিনে নামা বিরাট ও চারে নামা যাদব যোগ করেন ৯৫ রান। পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত ইনিংস খেলে দলকে জেতানো বিরাট শেষ পর্যন্ত ৪৪ বলে দলের পক্ষে সর্বোচ্চ ৬২ রানের ইনিংস খেলেন। তার ব্যাট থেকে তিনটি চার ও দুটি ছক্কা আসে।

সূর্যকুমার যাদব দুইশ’ স্ট্রাইক রেট ব্যাটিং করেছেন। চারে নামা এই ব্যাটার ২৫ বলের মুখোমুখি হন। রান করেন ৫১। সাতটি চোখ ধাঁধানো চারের শট নেন তিনি। ছক্কা মারেন একটি। তাদের সামনে ডাচদের কোন বোলোর সুবিধা করতে পারেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App